দেশ প্রথম পাতা

তিন বছর ধরে অপেক্ষায় স্ত্রী, TikTok-এ খুঁজে দিন স্বামীকে!

নিজস্ব প্রতিনিধি :  TikTok খুঁজে দিল স্বামী! স্ত্রী ও দুই সন্তানকে ফেলে প্রায় ৩ বছর আগে ঘরোয়া অশান্তিতে কারণে পালিয়ে গিয়েছিলেন সুরেশ।

স্থানীয় সূত্রের জানা গিয়েছে, সুরেশ ও তাঁর স্ত্রী মধ্যে সব সময় ঝগড়া হত। যার জেরে স্ত্রী ও দুই সন্তানকে ফেলে পালিয়ে যান তামিলনাড়ুর কৃষ্ণগিরির বাসিন্দা সুরেশ। তিন বছর ধরে তাঁর স্ত্রী তন্নতন্ন করে খুঁজেছিলেন সুরেশকে। এমনকী, পুলিসের কাছে সুরেশের নামে এফআইআর করেন স্ত্রী। কিন্তু কোনওভাবেই সুরেশের খোঁজ পাওয়া যাচ্ছিল না।

তবে স্ত্রী আন্দাজ করেছিলেন যে, তার স্বামী সুরেশ নিশ্চয়ই কোথাও লুকিয়ে আছেন। কিন্তু এবার TikTok তিন বছর পর সুরেশের খোঁজ দিল।

জানা গিয়েছে, সুরেশ নামের সেই ব্যক্তি তামিলনাড়ুর হোসারে বসবাস শুরু করেছিলেন। সেখানে স্থানীয় একটি গ্যারাজে কাজ করতে শুরু করেন সুরেশ। এমনকী, স্থানীয় এক রূপান্তরকামী মহিলার সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে সুরেশের একটি TikTok ভিডিয়ো শেয়ার করেন তাঁরই একজন আত্মীয়। সেই ভিডিয়ো সুরেশের স্ত্রীর কাছে পৌঁছয়। তিনি তার পর সেই আত্মীয়ের কাছে খোঁজ নিয়ে জানা যায়, আসলে সুরেশই হল তার স্বামী।

ভিল্লাপুরমের পুলিসের তরফে জানানো হয়, ”রূপান্তরকামী সেই মহিলাকেও ভিডিয়োতে দেখা গিয়েছিল। তার পরই আমরা রূপান্তরকামী অ্যাসোসিয়েশন-এর সহায়তায় সুরেশের খোঁজ পাওয়া যায়।” কিন্তু তামিলনাড়ুর এই ঘটনা আবার TikTok-এর ভাল দিকের উদাহরণ হয়ে রইল।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।