প্রথম পাতা বিনোদন

#WelcomeHomeAbhinandan! ‘অভিনন্দন’কে অভিনন্দন টলিউড তারকাদের

নিজস্ব প্রতিনিধি : প্রায় ৫৪ ঘণ্টা পর গতকাল দেশে পা রাখলেন বায়ুসেনার পাইলট  অভিনন্দন বর্তমান। তাঁকে স্বাগত জানাতে ওয়াঘা সীমান্তে ভিড় জমিয়ে ছিল বহু সাধারণ মানুষ। 

বায়ুসেনার পাইলট উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানের ভারতে ফেরত আসার জন্যে খুশি গোটা দেশ। বীর সৈনিককে কুর্নিশ জানাছে দেশজুড়ে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়েছে #WelcomeHomeAbhinandan। 

অভিনন্দনকে স্যালুট জানাতে পিছপা হননি টলিউড তারকারা। মিমি থেকে শুরু করে প্রিয়াঙ্কা সরকার, রুক্মিণী মৈত্র থেকে  শুভশ্রী প্রত্যেকে নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে স্যালিউট জানিয়েছেন অভিনন্দনের সাহসের।তাঁকে ভারতে ফেরত আসার জন্যে, তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

ভারত ও পাক উত্তেজনার মধ্যেই গতকাল সকালে পাকিস্তানের মাটিতে নিখোঁজ হয় ভারতীয় বায়ুসেনার দু’টি বিমান। ভারতের তরফে বিমান নিখোঁজের বিষয়টি প্রকাশ্যে আনা হয়। আর এরপরই পাকিস্তান ভারতের কাছে দাবি করে যে, ওই দু’টি বিমান পাকিস্তানের আকাশসীমায় প্রবেশ করেছিল। বিমান দুটিকে গুলি করে নামানো হয়েছে। পাকিস্তান জানিয়েছে, দুটি বিমানের পাইলটকেই বন্দী করা হয়েছে। তাঁদের মধ্যে একজন আহত অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছেন। আর অন্য পাইলট অভিনন্দন ভরতামন রয়েছেন তাদের হেফাজতে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।