প্রথম পাতা বিনোদন

রথযাত্রার বিশেষ অনুষ্ঠানে অতিথি নুসরত, সাংসদের সম্প্রীতির বার্তায় মুগ্ধ ইস্কন

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার ইস্কনের তরফে আয়োজিত রথযাত্রার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকতে চলেছেন বসিরহাটের নব-নির্বাচিত সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। রথের অনুষ্ঠানে সাংসদ নুসরত জাহান রুহি জৈনকে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানাল ইসকন। এরপরই নুসরত সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে ইস্কনের তরফে জানানো হয় স্যোশাল মিডিয়ায়।

ইসকনের তরফে আমন্ত্রণ পেয়ে যারপরনাই আপ্লুত নুসরত জাহান। তিনি যে রথযাত্রার দিন ইসকনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, সেকথাও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে। একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে ৪ জুলাই ইস্কনের রথযাত্রার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে নিজেই জানান সাংসদ অভিনেত্রী। শুধু তাই নয়, কলকাতাবাসীদেরও অনুরোধ জানিয়েছেন ইসকনের রথাযাত্রা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। তিনি বলেন, “আমি ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী ছিলাম, আছি এবং থাকবও। সে যাই হয়ে যাক না কেন!”

ইস্কনের মুখপাত্র রাধারমণ দাস টুইট করে জানান, ”রথযাত্রার আমন্ত্রণ গ্রহণ করার জন্য নুসরতকে ধন্যবাদ। আপনি সত্যিই পথ দেখাচ্ছেন।” অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাধারমণ দাস টুইটে আরও বলেন, ”ইস্কনের রথযাত্রা অনুষ্ঠান একটি সামজিক সমন্বয়ের উদাহরণ। যেখানে ঈশ্বরের রথ নির্মাণ করেন মুসলিম ভাইরা। এমনকি বেশকিছু পোশাক বানানোর দায়িত্বেও রয়েছেন মুসলিম ভাইরা। এটা তাঁরা কয়েক দশক ধরে আমাদের কিছু মন্দিরের জন্য করে আসছেন।”

মুসলিম ধর্মাবলম্বী হয়েও একজন ভিনধর্মীকে বিয়ে করায় মৌলবাদী আক্রমণের মুখে পড়েন টলিউড অভিনেত্রী ও প্রথমবারের সাংসদ নুসরত। তাঁর সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরে সংসদে আসা ভালো চোখে নেয়নি অনেকেই। তবু ট্রোলের মুখে দাঁড়িয়েও জোর গলায় নিজের কথা জানিয়েছেন নুসরত।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।