দেশ প্রথম পাতা

ভয়াবহ পথ দুর্ঘটনায় উন্নাও ধর্ষণকাণ্ডের মূল অভিযোগকারিণী, ঘটনাকে কেন্দ্র করে বাড়ছে রহস্য

নিজস্ব প্রতিনিধি— ভয়াবহ পথ দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন উন্নাও ধর্ষণকাণ্ডের মূল অভিযোগকারিণী। এই দুর্ঘটনায় মারা গেলেন সঙ্গে থাকা তাঁর দুই কাকিমা। গুরুতর আহত অবস্থা হাসপাতালে ভর্তি আছেন তাঁদের আইনজীবীও। উল্লেখ্য, ২০১৭ সালে বিজেপি বিধায়ক কূলদীপ সেঙ্গারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ওই তরুণী। তাই প্রাথমিকভাবে এটি দর্ঘটনা বলে মনে হলেও এই ঘটনাটিকে ঘিরে তৈরি হয়েছে রহস্য।

কারণ, পুলিশ জানিয়েছে, রবিবার দুপুরে উন্নাওয়ে নিগৃহীতাদের বাড়ি থেকে উত্তরপ্রদেশের রায়বরেলীতে কারাগারে যাওয়ার সময় একটি লরি এসে সজোরে ধাক্কা মারে তাঁদের গাড়িটিকে। ওই ঘাতক লরির নম্বরপ্লেট কালো রঙ করা ছিল। একই সঙ্গে নিগৃহীতার পরিবারের নিরাপত্তার জন্য যে রক্ষীদের দেওয়া হয়েছে, তাঁরাও এ দিন ছিলেন না। লরির চালক ও মালিককে গ্রেফতার করা হয়েছে। সব মিলিয়ে রহস্য দানা বাঁধছে। পুলিশ আরও জানিয়েছে, অপর একটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে নিগৃহীতার এক কাকা যাবজ্জীবন সাজা খাটছেন রায়বরেলির জেলা কারাগারে। নিগৃহীতার পরিবার তাঁর সঙ্গে দেখা করতে রায়বরেলি যাচ্ছিল। সিনিয়র পুলিশ অফিসার রাজীব কৃষ্ণ জানান, “দুর্ঘটনায় দু’ জন মারা গিয়েছেন, দু’ জন আহত হয়েছেন। পুলিশ ট্রাক ও তার নম্বরপ্লেটের ফরেনসিক তদন্ত করবে।”

উল্লেখ্য, ২০১৭ সালে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রায় এক বছরের বেশি সময় ধরে জেলে রয়েছেন বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গার। নিগৃহীতার অভিযোগ, তিনি যখন একটা চাকরির জন্য নিজের আত্মীয়ের সঙ্গে উন্নাওয়ে ওই বিধায়কের বাড়িতে যান, তখন তিনি তাঁকে ধর্ষণ করেন।

Spread the love