দেশ প্রথম পাতা

জুয়ায় হেরে গিয়ে স্বামীর পূর্ণ অনুমতিতে স্ত্রীকে ধর্ষণ করল দুই বন্ধু

নিজস্ব প্রতিনিধি—  আবারও সংবাদের শিরোনামে যোগীর রাজ্য। এবার জুয়ায় হেরে স্বামীর পূর্ণ অনুমতিতে গণধর্ষণ করল তারই দুই বন্ধু!

মদের নেশার সঙ্গে জুয়া। দুয়ে মিলে ভয়ঙ্কর কাণ্ড করে বসল উত্তরপ্রদেশের জৌনপুরের এক ব্যক্তি। নিজের বাড়িতে দুই বন্ধুর সঙ্গে জুয়া খেলতে বসেছিল এক ব্যক্তি। মদ্যপানও করেছিল তিনজন। জুয়ায় ক্রমাগত হারছিল বাড়ির মালিক। হারতে হারতে তার এমনই নেশ চেপে গিয়েছিল যে, বন্ধুদের প্ররোচনায় শেষ পর্যন্ত স্ত্রীকে বাজি রেখেই জুয়া খেলল সে। সেবারও তার ভাগ্য খারাপ। জুয়ার শর্তমতো তার স্ত্রীকে গণধর্ষণ করল দুই বন্ধু। তাতে তার পূর্ণ অনুমতি ছিল। যৌন লালসার হাত থেকে মহিলা নিজেকে রক্ষা করতে পারেননি।

ঘটনার পর নিগৃহীতা থানায় গিয়েছিলেন, পুলিশের কাছে অভিযোগ জানাবেন বলে। কিন্তু, যোগীর পুলিশের বিরুদ্ধে মহিলার অভিযোগ, এফআইআর দায়ের দূর অস্ত, পুলিশ তাঁকে নিরাশ করে, থানার দরজা থেকেই ফিরিয়ে দিয়েছে। এরপর ওই মহিলা আদালতের শরণাপন্ন হয়। আদালতের নির্দেশে জৌনপুরের জাফরাবাদ থানায় এফআইআর দায়ের হয়। অভিযোগকারিণী জাফরাবাদ এলাকারই বাসিন্দা। তিনি জানিয়েছেন, তাঁর স্বামী মদ্যপ এবং জুয়াড়ি। তাঁর দুই বন্ধু অরুণ ও অনিল প্রায়ই তাঁদের বাড়িতে আসে। তিনজনে মদ্যপান করে ও জুয়া খেলে। একদিন তার স্বামী জুয়ায় তাকেই বাজি রেখেছিলেন। তিনি হেরে যাওয়ার পরে অরুণ ও অনিল তাঁকে ধর্ষণ করে। আদালত পুলিশকে নির্দেশ দিয়েছে, গণধর্ষণের মামলা রুজু করতে হবে। যদিও অভিযুক্তদের এখনও গ্রেফতার করা যায়নি।

Spread the love