করোনা দেশ প্রথম পাতা লগডাউন

কেন্দ্র এবং রাজ্য সরকারি কর্মীদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আইটিসি হোটেল গোষ্ঠী।

সাহায্যের হাত ডাক্তার ও পরিযায়ী শ্রমিকদের দিকে ,মানবিক উদাহরণ রাখল আইটি গোষ্ঠী। দেশের বিভিন্ন শহরের কেন্দ্র এবং রাজ্য সরকারি কর্মীদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আইটিসি হোটেল গোষ্ঠী। এই দুঃসময়ে স্থানীয় প্রশাসন এবং হাসপাতাল কর্মীদের খাবারের জোগান দিচ্ছে পাঁচ তারা এই হোটেল গোষ্ঠী। নয়া দিল্লির আইটিসি মৌর্য্য এবং ওয়েলকাম হোটেল সেরাটন প্রতিদিন যোগাচ্ছে ১৫০০ পরিযায়ী শ্রমিকের মুখের অন্ন।

‘চা খাব না আমরা? আমরা খাব না চা?’সেই চাকাকুর ভালো থাকার দায়িত্ব নিলেন মিমি!

 

বেঙ্গালুরুর আইটিসি গার্ডেনিয়া গত ১৫ দিন ধরে প্রতিদিন স্থানীয় মিউনিসিপাল কর্পোরেশনে পৌঁছে দিচ্ছে ১ হাজার খাবারের প্যাকেট। মুম্বইয়ের এম জি হাসপাতাল এবং কস্তুরবা হাসপাতালের ডাক্তারদের জন্যে খাবারের ব্যবস্থা করেছে আইটিসি গ্র্যান্ড সেন্ট্রাল। লখনউ-এর ফরচুন হোটেলও প্রতিদিন এক হাজার জনের জন্যে খাবারে বন্দোবস্ত করছে। এই উদ্যোগ এবার অন্যান্য শহরগুলিতে শুরু করবে বলে জানিয়েছে আইটিসি হোটেলস। তালিকায় রয়েছে কলকাতা, চেন্নাই এবং হায়দরাবাদের নাম।

শুধুমাত্র খাবারের ব্যবস্থা করাই নয়, জয়পুর এবং গোয়ায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের শাওয়ার ক্যাপ এবং পর্যাপ্ত পরিমাণে স্যানিটাইজারের জোগান দিয়ে চলেছে আইটিসি হোটেল। অন্যদিকে মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন আইটিসি মারাঠা-কে কোয়ারানটিন কেন্দ্র ঘোষণা করেছে।

Spread the love