জেলা প্রথম পাতা রাজ্যের খবর

হাওড়ার ধূলাগড়ে ভয়াবহ দুর্ঘটনা, ট্রাকের নীচে ঢুকে গেল গাড়ি, মৃত্যু ৪

নিজস্ব প্রতিনিধি : আজ ভোর রাতে হাওড়ার ধূলাগড়ে ৬ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বুধবার ভোর রাতে ৬ নম্বর জাতীয় সড়কে কন্টেনারের সঙ্গে গাড়ির সংঘর্ষে প্রাণ হারালেন ৪ জন। দুর্ঘটনায় জখম দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার আরজি কর হাসপাতালে ভরতি করা হয়। গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতেরা হলেন মনোজ কুমার মোহান্তি, দিলীপ কুমার নায়েক, পি তেজেশ্বর রাও, দিগ্বিজয় দাস। আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। এঁদের সকলেরই বাড়ি ওড়িশায়। বুধবার কলকাতা থেকে সড়কপথে ভুবনেশ্বরে ফিরছিলেন ওই পাঁচজন।  রাত তিনটে নাগাদ তাঁদের গাড়িটি যখন ধুলাগড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা মারে চার চাকার গাড়িটি। গাড়ির প্রায় গোটাটাই ঢুকে যায় ট্রাকের নীচে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন আরোহীর। খবর পেয়ে পুলিশ পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কিন্তু কীভাবে ঘটল এমন ভয়াবহ দুর্ঘটনা? তা এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে, ধূলাগড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে, সেই জায়গায় রাস্তায় কোনও সিসিটিভি নেই। তবে প্রাথমিক তদন্তে অনুমান, গাড়িটি দ্রুত গতিতে ছুটছিল, এবং গাড়ির চালক ঘুমিয়ে পড়াতেই এমন ভয়াবহ দুর্ঘটনা বলেও পুলিশের প্রাথমিক অনুমান। তাই আর গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। গাড়ি থেকে মদের বোতল ও গ্লাস উদ্ধার করেছে পুলিশ। তবে আরোহীদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

 

Spread the love