জেলা প্রথম পাতা রাজ্যের খবর

ড্রাইভারের সিটে বসে জ্ঞান হারালেন চালক, রাস্তার ধারে যাত্রীবোঝাই বাস উল্টে জখম ৩০

নিজস্ব প্রতিনিধি : বাস ভর্তি যাত্রী নিয়ে জ্ঞান হারালো চালক। আর তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায় যাত্রীবোঝাই বাস। জানা গিয়েছে, অল্প বিস্তর জখমহয়েছে ৩০ জন যাত্রী। আহত ব্যক্তিদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়। অন্যান্য আহত যাত্রীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। এই ঘটনাটি ঘটেছে ঝাড়্গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের ৯ নম্বর রাজ্য সড়কের কানপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শনিবার সকালে ধূমসাই ঝাড়্গ্রাম রুটের একটি বেসরকারি বাস এদিন ধূমসাই থেকে যাত্রীবোঝাই করে ঝাড়্গ্রাম আসছিল। গোপীবল্লভপুর বাজার পার হওয়ার থেকেই বাসের চালক অসুস্থ বোধ করেন। বেশ কিছুদুর আসার পর তপশিয়া বাসস্টপেজ পার হওয়ার পর চালক হঠাৎ করে বাস থামিয়ে চোখে, মুখে জলের ঝাপটা নেওয়ার পর সামান্য সুস্থ বোধ করলে আবার বাস চালাতে শুরু করেন চালক সৌরভ গিরি। কিছুদুর যাওয়ার পর কানপুর বাসস্টপেজ পেরিয়ে চালক হঠাৎকরে সংজ্ঞা হারান। আর তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায় যাত্রীবোঝাই বাস। ওই সময় জমিতে কাজ করতে থাকা মানুষজনেরা উদ্ধার কার্যে হাত লাগায়।

পরে বেলিয়াবেড়া থানার খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে তপশিয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় বেশ কয়েক জনকে। তবে চারজনের আঘাত গুরুতর থাকায় তাদেরকে ভর্তি করানো হয়। বাসের চালক সৌরভ গিরি বলেন, “কিভাবে কি হয়ে গেল কিছু বুঝে উঠতে পারছি না। প্রথমে একটু অসুস্থ মনে হয়েছিল। তবে চোখে মুখে জল নেওয়ার পর শরীর ঠিক হয়ে গিয়েছিল। পরে কানপুর পর হওয়ার পর আর কিছু মনে নেই। যখনজ্ঞান ফেরে দেখি আমার শরীরের উপর পা দিয়ে মাড়িয়ে বের হচ্ছে লোকজন।” পুলিশ বাসটিকে উদ্ধার করে বেলিয়াবেড়া থানায় নিয়ে যান।

Spread the love