দেশ প্রথম পাতা বিনোদন

‘বিগ বস’ হাউজে বড়সড় চমক, অস্ত্র হাতে দাপানো বিধায়ক এবার সলমনের ঘরে

নিজস্ব প্রতিনিধি : ‘বিগ বস’ মানেই বিতর্ক। যখন যে ব্যক্তি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকে, তখনই বিগ বসের ঘরে ঢোকার সম্ভাবনা তাঁর বেড়ে যায়। এবার বিজেপি থেকে বহিষ্কৃত হওয়ার পর সলমন খানের বিগ বসে ঢুকতে পারেন উত্তরাখণ্ডের বিধায়ক কুমার প্রণব সিং চ্যাম্পিয়ন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়ো দেখা যায়, বন্দুক হাতে নাচছেন কুমার প্রণব সিং। দল থেকে আগেই সাসপেন্ড ছিলেন। ওই ভিডিয়োর পর তাঁকে ৬ বছরের জন্য বহিষ্কার করে বিজেপি। ভিডিয়োয় দু’হাতে দুটি রিভলবার ও একটি অসল্ট রাইফেল নিয়ে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। সঙ্গে চলছিল মদ্যপান।

এই ভিডিও প্রায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়৷ কীভাবে একজন বিধায়ক আগ্নেয়াস্ত্র পেলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন বিরোধীরা৷  কিন্তু বিধায়কের তাতে একটুও অস্বস্তি হয়নি। উলটে সাফাই গেয়েছিলেন তিনি। বলেছিলেন, “এই ভিডিও পুরোপুরি এডিট করা হয়েছে। অনুমতি না নিয়েই আমার বাড়িতে ঢুকে এই ভিডিও তোলা হয়েছে।” বিতর্কিত বিধায়কের আরও দাবি, “বন্দুক তো কারও দিকে তাক করা ছিল না, তাহলে সমস্যাটা কোথায়? আমার মতো একজন চারবারের বিধায়ককে দেখান, যিনি এই বয়সে আমার মতো ফিট এবং গুণী। বয়সকে আমি বশে রেখেছি। আমার ব্যক্তিত্বের এই ভাল দিকটা কেউ দেখছে না।”

বিগ বস সূত্রে খবর, সম্ভাব্য প্রতিযোগীদের মধ্যে রয়েছেন, বলিউড থেকে টেলিভিশনের বেশ কিছু পরিচিত মুখ। দেখা যেতে পারে জারিন খান, চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, অঙ্কিতা লোখাণ্ডে-সহ আরও অভিনেতা-অভিনেত্রীদের।

এমন এক বিধায়ককে ‘বিগ বস’ হাউসে আনলে টিআরপি বাড়ার সম্ভাবনা রয়েছে। আর সেই কারণেই প্রণব সিংকে আনার কথা চিন্তাভাবনা করছেন কর্তৃপক্ষ। তাঁর সঙ্গে হাউসে থাকতে পারেন মহাক্ষয় চক্রবর্তী, জিৎও।

চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হতে পারে বিগ বসের ত্রয়োদশ সংস্করণ।

 

Spread the love