জেলা প্রথম পাতা

মালদায় রাহুলের সভাস্থানে পাল্টা সভা শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি— দুদিন আগে মালদায় দলীয় প্রার্থীর সমর্থনে সভা করে গেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। এবারই সেই চাঁচলের কলমবাগান ময়দানে আজ সোমবার তৃণমূল প্রার্থী মৌসম নুরের সমর্থনে সভা করবেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে প্রচারে থাকার কথা দলের রাজ্যসভার সাংসদ আহমেদ হাসান, মন্ত্রী গোলাম রব্বানির। এদিনের সভায় উপস্থিত থাকতে পারেন দক্ষিণ মালদার তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনও।

এদিকে, পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার সভাস্থল ঘুরে দেখেন জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অম্লান ভাদুড়ি ও দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র জেলা সভাপতি মানব বন্দ্যোপাধ্যায়। এরপর অম্লানবাবু জানান, ‘মালদার প্রায় প্রতিটা ব্লক থেকে কয়েক হাজার মানুষ এখানে আসবেন। তৃণমূল কংগ্রেসের সমর্থনে শুভেন্দু অধিকারীর বক্তব্য শুনতেই মানুষ সভায় আসবেন। আমার আশা, রাহুল গান্ধির সভায় যত মানুষ এসেছিল, আজকের সভায় তার থেকে বেশি মানুষ আসবে। তবে এটা কোনও পালটা সভা নয়। নির্বাচন আসন্ন। এখন বিভিন্ন দল সভা করবে। সেটাই স্বাভাবিক। আমরাও নিজেদের পরিকল্পনামতো নির্বাচনী সভা করছি।” অপরদিকেন মানব বন্দ্যোপাধ্যায় বলেন, “দুপুর ১ টা নাগাদ আমরা নিজেদের সভার কাজ শুরু করব। ১ টা ৩০ নাগাদ শুভেন্দুবাবুরা হেলিকপ্টারে মাঠে চলে আসবেন। তাঁদের সঙ্গে জেলার দুই প্রার্থীও থাকবেন। এখানে সভা করার পর তাঁরা বৈষ্ণবনগরে একটি কর্মীসভায় অংশ নেবেন।”

এদিকে, আজকের সভাকে সফল করতে রবিবার রতুয়া ১ নম্বর ব্লকে তৃণমূল কংগ্রেসের তরফে একটি বাইক মিছিল বের করা হয়। সেই মিছিলের নেতৃত্ব দেন স্থানীয় তৃণমূল নেতা মহম্মদ ইয়াসিন।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।