প্রথম পাতা বিনোদন

সপরিবারে দ্য লায়ন কিং দেখতে পৌঁছালেন শাহরুখ

নিজস্ব প্রতিনিধি : আইকনিক ছবি দ্য লায়ন কিং। এই মুহূর্তে যাঁরা ৩০-এর কোঠায়, তাঁদের ছোটবেলার সাক্ষী সিম্বা এবং মুফাসা। ১৯ জুলাই প্রেক্ষাগৃহে আসতে চলেছে ডিজনি-র লাইভ অ্যাকশন ছবি ‘দ্য লায়ন কিং’। ছবির হিন্দি ভার্সনে কিং মুফাসার মুখে শোনা যাবে শাহরুখ কণ্ঠ। আর তার ছেলে শিম্বার চরিত্রে গলা দিয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। তবে খান-পরিবারের এই ‘দ্য লায়ন কিং’-প্রীতি নতুন নয়, সে-কথা জানিয়েছেন শাহরুখ নিজেই।

মঙ্গলবার আয়োজিত হয়েছিল দ্য লায়ন কিং-এর বিশেষ স্ক্রিনিং। আর সেখানে সপরিবারে পৌঁছে গেলেন বলিউডের কিং খান। বাবার কোলে উঠেই প্রেক্ষাগৃহের দিকে যেতে দেখা গেল ছোট্ট আব্রামকে। পিছনেই ছিলেন সিম্বা-আরিয়ান এবং মেয়ে সুহানা। ফ্যামিলি পিকচার পারফেক্ট করতে উপস্থিত ছিলেন গৌরি খানও।

একবার-দুবার নয়, বার চল্লিশেক ‘দ্য লায়ন কিং’-এর পুরানো ভার্সনটি দেখেছেন শাহরুখ। ১৯৯৪ তে ওয়াল্ট ডিজনি ফিচার অ্যানিমেশনের প্রযোজনায় মুক্তি পায় আমেরিকান অ্যানিমেটেড মিউজক্যাল ছবি ‘দ্য লায়ন কিং’। এবারে একেবারে নতুন মোড়কে মুক্তি পাবে ছবিটি।

কিং খান জানিয়েছেন, আরিয়ান, সুহানা আর আবরাম তিনজনেরই ছোটবেলার অন্যতম প্রিয় ছবি ‘দ্য লায়ন কিং’। বাচ্চারা বায়না করলে, বাড়িতেই তৈরি করা হত সিনেমা হলের পরিবেশ। বাড়িতেই তৈরি করা হত পিৎজ়া বা ধোসা। তারপর সপরিবারে দেখা হত ছবিটি।
‘আমি অন্তত ৪০ বার ছবিটি দেখেছি। হয়ত পুরো ছবিটা নয়! তবে আগে ও এখন, যখনই বাচ্চারা ছবিটি দেখে, আমিও দেখি।’

Spread the love