দেশ প্রথম পাতা বিনোদন

রাহুলের হাত শক্ত করতে এবার কংগ্রেসে যোগ দিতে চলেছেন বলিউডের ‘বারবি ডল’ উর্মিলা?

নিজস্ব প্রতিনিধি : অভিনয় জগতের সাথে রাজনীতির একটা বরাবরে সম্পর্ক আছে। এমন অনেকে উদাহরণ আছে যারা রাজনীতি ও অভিনয় দুই সমান ভাবে সামলাছেন। আর এবার লোকসভা নির্বাচনে আগে কংগ্রেসের প্রার্থী হওয়ার ক্ষেত্রে উঠে এল আরও এক বলিউড অভিনেত্রীর নাম। 

Related image

তিনি হলেন ৯এর দশকের বলিউডের ‘বারবি ডল’ অর্থাৎ উর্মিলা মাতন্ডকর। সূত্রের খবর, আসন্ন লোকসভায় কংগ্রেসের টিকিটে মুম্বাই থেকে ভোটে লড়াই করবেন তিনি।

Related image

যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে চাননি মহারাষ্ট্রের প্রদেশ কংগ্রেস সভাপতি সঞ্জয় নিরুপম। অভিনেত্রীর পরিবারের কোনও সদস্যও এ নিয়ে মুখ খুলতে চাননি।

Image result for urmila

কংগ্রেস সূত্রে খবর, শীর্ষ নেতৃত্বের বিবেচনায় রয়েছেন ঊর্মিলা। খুব তাড়াতাড়িই সিদ্ধান্ত জানানো হবে। মু্ম্বইয়ের ছ’টি লোকসভা আসনে নির্বাচন হবে আগামী ২৯ এপ্রিল।

সূত্রের খবর মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়তে পারেন উর্মিলা। তবে অবশ্য মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে মারাঠি অভিনেত্রী আশাবরী যোশী ও বিগবস-১১র বিজেতা শিল্পা শিন্ডের নামও শোনা যাচ্ছে।

ইতিমধ্যেই এই আসনটি থেকে নাকি কংগ্রেসের টিকিটে লড়ার দাবি জানিয়েছেন শিল্পা ও আশাবরী। কিছুদিন আগেই তাঁরা কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে শেষপর্যন্ত উর্মিলা, নাকি আশাবরী, শিল্পা, কাকে বেছে নেওয়া হয় এখন সেটাই দেখার অপেক্ষা!

 

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।