কলকাতা প্রথম পাতা বিনোদন

গাড়িতে ধাক্কা, খুনের হুমকি! কলকাতায় ফের মদ্যপদের হাতে হেনস্থার শিকার টলি অভিনেতা, প্রশ্নের মুখে প্রশাসন

নিজস্ব প্রতিনিধি : প্রাক্তন মিস ইন্ডিয়া উষসীর পর ফের রাতের কলকাতায় হেনস্থার শিকার টলি অভিনেতা। বৃহস্পতিবার রাতে শুটিং সেরে ফেরার পথে হেনস্থার শিকার হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিতু কমল। তাঁর অভিযোগ, ২ যুবক তাঁর গাড়িতে প্রথমে ধাক্কা মারে। তারপর তাঁকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। সেই অভিজ্ঞতাই নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন অভিনেতা। এর পরেই সাধারণ মানুষ ফের প্রশ্ন তোলে, রাতের কলকাতায় কি মানুষ নিরাপদ নয় তবে!

জিতু কমলের অভিযোগ, রাতে শুটিং সেরে ফিরছিলেন তিনি। সেইসময় ২ যুবক সজোরে গাড়ি নিয়ে এসে তাঁর গাড়িকে প্রথমে ধাক্কা মারে। তারপর সেখানেই তাঁরা পালিয়ে যায়। তিনি পাল্টা ধাওয়া করে প্রশ্ন করলে তাঁকে অজস্র কুকথা শোনানো হয় এবং হুমকি দেওয়া হয়।  এরপর ফের তাঁর রাস্তা আটকানোর চেষ্টা করা হয়। তাঁকে যেতে দেওয়া হয় না। এমনকি তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়। খুনের হুমকি পেয়ে রীতিমতো বিপর্যস্ত অভিনেতা৷ তাঁর বক্তব্য, রাতের বেলায় আর কাজ করবেন না তিনি৷

জিতুর দাবি, ঘটনার সময় সাহায্য চেয়ে ১০০ ডায়ালে ফোন করেছিলেন তিনি। কিন্তু পুলিশ তাঁকে বাড়ি ফিরে যেতে বলে, এবং আগামী কাল ব্যবস্থা নেবে বলে জানায়। পুলিশের এই কথাতেই বিস্ময় প্রকাশ করেছেন অভিনেতা৷ তাঁর প্রশ্ন, হুমকি, আক্রমণ তো রয়েছেই, কিন্তু মদ্যপ অবস্থায় গাড়ি চালানো নিয়েই তো পুলিশ অভিযুক্তদের ধরতে পারত৷ পরে ঘটনার বিবরণ ফেসবুকে দেন তিনি। গাড়িতে বসেই অভিযুক্ত যুবকদের একটি ভিডিও করেছিলেন তিনি। সেই ভিডিও ও ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঘটনার কথা জানান। ছবিতে দেখা যাচ্ছে, জিতুর লাল রঙের গাড়ির বেশ খানিকটা জায়গা দুমড়ে মুচড়ে গিয়েছে।

ঘটনার কিছু পরেই, বৃহস্পতিবার রাত দু’টো নাগাদ জিতু তাঁর ফেসবুকে তাঁর গাড়ির বেশ কয়েকটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা গেছে তাঁর গাড়িতে বেশ কয়েকটি স্ক্র্যাচ পড়েছে৷ দেখেই বোঝা যায়, দুর্ঘটনার মুখে পড়েছে গাড়িটি। এই ছবিগুলির সঙ্গে জিতু লেখেন, “রাতে শুটিং শেষ করে ফিরছি, মদ্যপ অবস্থায় গাড়ি নিয়ে ‘দাদারা’ মারেন প্রথমে…তারপর চালু হয় গালি..তারপর মেরে ফেলার হুমকি…হাহাহাহা কি অবাক পরিবেশ৷”

‘রাগে অনুরাগে’, ‘মিলন তিথি’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অর্ধাঙ্গিনী’-র মতো অনেক সিরিয়ালে অভিনয় করেছেন জিতু। উল্লেখ্য, গত মে মাসেই অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে শুভ কাজ অর্থাৎ বিয়েটা সেরে ফেলেন জিতু৷ ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার।

Image may contain: 3 people

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।