দেশ প্রথম পাতা লগডাউন

তলোয়ারের কোপে হাত কেটে নিল পঞ্জাব পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর হরজিৎ সিংএর।

পাঞ্জাবের একটি সবজি বাজারে ঘটে গেল ভয়াবহ ঘটনা। লকডাউন না মানায় বাঁধা দিয়েছিল পুলিশ। সেই বাঁধা অতিক্রম করে দুঃসাহস দেখালো এক দুষ্কৃতী। সরাসরি তলোয়ার দিয়ে এক পুলিশকর্মীর হাত কেটে নেয় ওই দুর্বৃত্ত। জানা গেছে, সকালে পটিয়ালার ওই সব্জি বাজার বন্ধ করার জন্য গিয়েছিলেন পুলিশকর্মীরা। ওই দলে ছিলেন পঞ্জাব পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর হরজিৎ সিংহ। তাঁর উপর তলোয়ার নিয়ে চড়াও হয় হামলাকারীদের এক জন। রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পুরো ঘটনাটির ভিডিও রেকর্ডিং এ দেখা গেছে পটিয়ালার ওই সব্জি মান্ডি গার্ড রেল দিয়ে ঘিরছিল পুলিশ।

সাত ঘন্টার সফল অস্ত্রোপচারে পঞ্জাব পুলিশের অ্যাসিস্টান্ট সাব ইনস্পেক্টর হরজিত সিংয়ের কাটা হাত জোড়া লাগলো।

ঠিক সেই সময়েই একটি গাড়ি গার্ড রেলকে ধাক্কা মেরে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। ভিডিয়োয় আরও দেখা যাচ্ছে, পুলিশকর্মীরা যখন ওই গাড়িটিকে আটকানোর চেষ্টা করছেন ঠিক সেই সময়েই হরজিৎ সিংহের দিকে তলোয়ার উঁচিয়ে তেড়ে আসেন এক ব্যক্তি। হরজিৎ আক্রমণের হাত থেকে বাঁচার চেষ্টা করলেও নিজেকে রক্ষা করতে পারেননি।

 

সরাসরি তাঁর হাতে কোপ বসায় ওই দুষ্কৃতী। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হরজিৎ। যন্ত্রণায় ছটফট করতে করতে হাতের ক্ষত রুমাল দিয়ে ঢাকার চেষ্টাও করেন। শেষ পর্যন্ত তাঁকে উদ্ধার করে দ্রুত চণ্ডীগড়ের পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়।

Spread the love