প্রথম পাতা রাজনৈতিক রাজ্যের খবর

কাটমানি ইস্যুতে অস্বস্তিতে বিজেপি, মুকুল-শুভ্রাংশু বিরুদ্ধে পোস্টার পড়ল নিজের গড়েই

নিজস্ব প্রতিনিধি— ‘কাটমানি’ ইস্যুতে যখন রাজ্যের শাসক দল তথা মমতা সরকারের বিরুদ্ধে অস্ত্র শানাচ্ছে বিজেপি, ঠিক তখনই বেজায় অস্বস্তিতে পড়লেন মুকুল রায় ও তাঁর পুত্র শুভ্রাংশু। এবার কাটমানি নেওয়ার অভিযোগ উঠল বিজেপি নেতা মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে। আজ বৃহ্স্পতিবার সকালে কাঁচরাপাড়ার ঘটক রোড ও থানা পাড়া মোড় থেকে ৩-৪টি পোস্টার উদ্ধার হয়েছে। পোস্টারগুলিতে লেখা রয়েছে, “বাবা-ছেলে চিটিংবাজি করেছে কাঁচরাপাড়া জুড়ে। কাঁচরাপাড়ার জনগণের কোটি কোটি টাকার হিসাব দিতে হবে। মুকুল রায় ও শুভ্রাংশু রায় প্রস্তুত হও।”যদিও বিজেপি নেতাদের মতে, এসবই তৃণমূলের ষড়যন্ত্র।

বৃহস্পতিবার বিজেপি নেতা মুকুল রায়ের বাড়ির এলাকা কাঁচড়াপাড়ার ঘটক রোড ও থানাপাড়া মোড়ে কাটমানির পোস্টার দেখা যায়। নেতার বাড়ির আশপাশেও ছিল পোস্টার। পোস্টারে কাঁচড়াপাড়ার মানুষের থেকে কোটি টাকা কাটমানি নেওয়ার অভিযোগ উঠেছে। পোস্টারে স্পষ্ট মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়ের নাম লেখা রয়েছে। কাঁচড়াপাড়ার মানুষকে প্রতারণার অভিযোগ উঠেছে পোস্টারে। সেখানে লেখা রয়েছে, “বাবা-ছেলে চিটিংবাজি করেছে কাঁচরাপাড়াজুড়ে। কাঁচরাপাড়ার জনগণের কোটি কোটি টাকার হিসেব দিতে হবে। মুকুল রায় ও শুভ্রাংশু রায় প্রস্তুত হও।”

এদিকে নিজের এলাকায় এইভাবে পোস্টার পড়ায় বেজায় অস্বস্তিতে পড়েছেন মুকুল-শুভ্রাংশু। যদিও এর পিছনে তৃণমূলের ষড়যন্ত্র দেখছেন বিজেপি। তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাঁদের মতে, জনগণের টাকা নিয়ে প্রতারণা করেছেন বিজেপি নেতা মুকুল রায় ও শুভ্রাংশু রায়। এবার জনগণই তার জবাব চাইছে। এতে কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই।

Spread the love