জেলা প্রথম পাতা রাজনৈতিক

ডোমকলে দু’পক্ষের সংঘর্ষ গুলিবিদ্ধ হয়ে মৃত্যু কিশোরের, ঘটনাস্থলে পুলিশবাহিনী।

দু’পক্ষের মধ্যে চলছিল সংঘর্ষ। তার মাঝে পড়ে প্রাণ হারাতে হল এক কিশোরকে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ডোমকল থানা এলাকার জিতপুর নতুনপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল থেকে দু’পক্ষের লড়াই ঘিরে উত্তপ্ত জিতপুর। দিনের বেলা প্রকাশ্যেই চলছিল দু পক্ষের মধ্যে গুলি বিনিময়। ঠিক সেই সময় ইসলামপুর থানার সিতানগর গ্রাম থেকে কয়েকজন কিশোর ও যুবক সাইকেলে চেপে জমিতে চাষের কাজ করতে যাচ্ছিল। ডোমকল থানার জিতপুর এলাকায় আসতেই গুলি বিনিময়ের মধ্যে পড়ে যায় তারা। গুলি লাগে সাজিবুল ইসলাম নামের ১৬ বছরের এক কিশোরের।

স্থানীয়রা জানিয়েছেন, সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় সাজিবুলকে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এই ঘটনার পর থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে গোটা এলাকা। গ্রামবাসীদের অভিযোগ, জিতপুর নতুনপাড়া এলাকায় এই সংঘর্ষ চলছে গতকাল থেকে। সংঘর্ষ হচ্ছে দুটি পরিবারের মধ্যে। দু’জনেই বাইরে থেকে দুষ্কৃতী ভাড়া করে এনেছে। গতকাল একজন নিহত হয়। সেই রেষ বজায় ছিল এদিন সকালেও। তার জেরেই ওই কিশোরকে প্রাণ দিতে হল।

ডোমকল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে সাজিবুলের পরিবারের তরফে। তারপরেই ডোমকলের এসডিপিও ফারুক মহম্মদ চৌধুরীর নির্দেশে বিশাল পুলিশবাহিনী গিয়েছে ঘটনাস্থলে। এদিকে ওই দুই পরিবার ও ভাড়া করা দুষ্কৃতীরা পলাতক। তাদের খোঁজ চলছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছে পুলিশ।

Spread the love