কলকাতা প্রথম পাতা বিনোদন

”সোশ্যাল মিডিয়ায় নয়, মাঠে নেমে কাজ করতে চাই”, বিজেপি শিবিরের নাম লিখিয়ে সাফ জানালেন টলি তারকা

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার এক ঝাঁক টলি ও টেলি তারকা যোগ দিলেন বিজেপিতে। নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে সদস্যপদ নিলেন পার্নো মিত্র, কাঞ্চনা মৈত্র ও ঋষি কৌশিকরা। তবে এবার যে তারকারা দল বেঁধে পদ্ম শিবিরে গেলেন। তাঁরা সকলেই রাজনীতিতে নামলেন এই প্রথমবার। এদিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দিল্লিতে দলের সদর দফতরে একে একে বিজেপির উত্তরীয় পরলেন তাঁরা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথায়,’সাহস করে বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন ওনারা। বাংলায় যে পরিস্থিতি চলছে, তার পরিবর্তন চাইছেন সকলেই। আগামী দিনে আরও বহু মানুষ যোগ দেবেন বিজেপিতে’।

পার্নো মিত্র পশ্চিমবঙ্গ এখনও অন্য জায়গা থেকে শিক্ষা, স্বাস্থ্য এবং শিল্প ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে আছে। এই পরিস্থিতি শাসক দল নয়, সেই খামতি বিজেপিই পূরণ করতে পারবে বলে আমি মনে করি। আমি ফেসবুক, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় রাজনীতি নয়, মাঠে নেমে কাজ করতে চাই। সেই কারণে বিজেপি ঠিক মঞ্চ বলেই আমি মনে করি।

ঋষি কৌশিক সব মানুষেরই একটা রাজনৈতিক বিশ্বাস থাকে। যবে থেকে আমি রাজনীতি বুঝি, ভোট দিই তবে থেকেই আমি বিজেপির আদর্শকে সমর্থন করি। আমার এখন মনে হচ্ছে আর পরোক্ষ নয়, প্রত্যক্ষ রাজনীতিই করা উচিত। তাই সরাসরি রাজনীতিতে অংশ নিতে বিজেপিতে যোগ দিলাম।

অরিন্দম হালদার– বাংলায় এখন গুন্ডারাজ চলছে। এর শেষ হওয়া দরকার। বিজেপি বাংলাকে বাঁচাতে চায়। আমি মনে করি বিজেপি সেটা পারবে। নরেন্দ্র মোদী বাংলাকে নতুন দিশা দেখাতে পারবেন।

এই দলে বড় পর্দা ও ছোট পর্দার অনেকেই রয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গাঙ্গুলী, অরিন্দম হালদার (লামা)। যোগ দিচ্ছেন টেলিতারকা ঋষি কৌশিক, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্র-সহ একাধিক ব্যক্তিত্ব। দিল্লি যাওয়া এই দলের সঙ্গে  রয়েছেন আগেই বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী অঞ্জনা বসু ও অভিনেতা কৌশিক। মুকুল রায়ের হাত ধরে এই কলাকুশলীরা বিজেপিতে যোগদান করেছেন। বিজেপি টলিউড একটা বড়ো বিস্তার করবে এটা আগেই আন্দাজ করছিল রাজনৈতিক বিশেষজ্ঞরা। এখন সেটা বাস্তব হতে দেখা যেতে শুরু হয়েছে।

Spread the love