কলকাতা প্রথম পাতা বিনোদন

রাতে নয় শহরে এবার দিনেই হেনস্থার শিকার অভিনেত্রী স্বস্তিকা, পুলিশি জালে অভিযুক্ত ক্যাব চালক

নিজস্ব প্রতিনিধি : শহরের রাস্তায় ফের হেনস্থার শিকার টেলিপাড়ার এক অভিনেত্রী। কিন্তু এবার দিনের আলোয় সকালবেলায় অ্যাপ ক্যাবে হেনস্থার শিকার টেলিপাড়ার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ইতমধ্যে নিজের সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। স্বস্তিকার অভিযোগ, বুধবার সকালে স্টুডিওয়ে যাওয়ার জন্য ক্যাব বুক করেন স্বস্তিকা দত্ত। পিকনিক গার্ডেনের বাড়ি থেকে ক্যাবে ওঠেন স্বস্তিকা। অভিযোগ, টালিগঞ্জের কাছে স্টুডিও অবধি পৌঁছানোর আগে মাঝপথেই তাঁকে জোর করে গাড়ি থেকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ক্যাব চালক। প্রতিবাদ করায় তাঁকে শারীরিকভাবে হেনস্তা করা হয় বলেও অভিযোগ উঠেছে ক্যাব চালকের বিরুদ্ধে। পাশাপাশি মারধর করা হয়েছে তাঁর বাবাকেও। অভিনেত্রী জানিয়েছেন, ঘটনাটি ই এম বাইপাসে ভিআইপি বাজারের কাছে একটি রেস্তোরাঁর সামনে ঘটেছে। অভিনেত্রীর বাবা এলে তাঁকেও মারধরের অভিযোগ

অভিনেত্রীর বাবা জানান, পুরো ঘটনাটি স্বস্তিকা আমায় জানিয়েছে। এরপর তড়িঘড়ি সেখানে যান কুমারদীপবাবু। ক্যাব চালকের সঙ্গে ঝামেলা মিটিয়ে তিনি স্বস্তিকাকে নিজের গাড়িতে তুলে স্ট‌ুডিওতে পৌঁছে দেন। স্বস্তিকা দত্ত টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও তিনি কাজ করেছেন। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’-মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছেইল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। এই সিরিয়ালটি স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট ছিল।

ঘটনার কিছুক্ষণ পর ফেসবুকে একটি পোস্ট করেন স্বস্তিকা। সেখানে লেখেন, “আটটা পনেরো নাগাদ জামশেদ নামে এক ক্যাব চালকের সঙ্গে স্টুডিও যাওয়ার জন্য রওনা হয়েছিলাম। ক্যাব-চালক মাঝপথে আমাকে নামিয়ে দেওয়ার হুমকি দেন। জানিয়ে দেন, আমি যেখানে যাব, তিনি সেখানে যাবেন না। এরপর গাড়ি থেকে নেমে পিছনের সিটের দরজা খুলে হাত ধরে জোর করে অভিনেত্রীকে নামানোর চেষ্টা করেন জামশেদ।” এমনকী অশালীন ভাষাও প্রয়োগ করা হয় তাঁর বিরুদ্ধে৷ তাঁর পোস্টের মাধ্যমেই প্রকাশ্যে আসে গোটা ঘটনা।

Spread the love