জেলা প্রথম পাতা লাইফ স্টাইল

হুগলির ১১টি থানায় বন্ধ নেট পরিষেবা। আগামী ১৭ মে পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে ।

হুগলির ১১টি থানায় নেট ও কেবিল পরিষেবা বন্ধের নির্দেশ ১৭ তারিখ পর্যন্ত হুগলির ১১টি থানায় বন্ধ নেট পরিষেবা। আগামী ১৭ মে পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে ।ফেক নিউজ ও সোশ্যাল মিডিয়ায় গুজব রুখতে মঙ্গলবার রাত ১২টা থেকে চন্দননগর এবং শ্রীরামপুর মহকুমায় ইন্টারনেট পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিল হুগলি জেলা প্রশাসন। চন্দননগর, শ্রীরামপুর-সহ হুগলির ১১টি থানায় বন্ধ নেট পরিষেবা। আগামী ১৭ মে পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে বলে মঙ্গলবার নির্দেশিকায় জানান জেলাশাসক ওয়াই রত্নাকর রাও।

মঙ্গলবার সকালে ভদ্রেশ্বরের তাঁতিপাড়া, সেগুনবাগান, তেলেনিপাড়া এলাকা জুড়ে বিক্ষিপ্ত অশান্তি ও হিংসার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিসের উচ্চ পদস্থ কর্তারা। তারপরই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে। ২০০০ সালের তথ্য প্রযুক্তি আইন অনুযায়ী, আঞ্চলিক হিংসা রুখতেই এই পদক্ষেপ প্রশাসনের।

চন্দননগর, ভদ্রেশ্বর, সিঙ্গুর, হরিপাল, তারকেশ্বর, শ্রীরামপুর, রিষড়া, ডানকুনি, উত্তরপাড়া, চাঁদিতলা এবং জঙ্গিপাড়ায় বন্ধ থাকবে পরিষেবা।
ব্রডব্যান্ড সহ ভোডাফোন, বিএসএনএল, এয়ারটেল, আইডিয়া, জিও-র নেট পরিষেবা বন্ধ থাকবে। বন্ধ থাকবে কেবিল টিভি ও ডিসটিভির পরিষেবাও।

Spread the love