প্রথম পাতা বিনোদন

নির্বাচনের মুখেই বিজেপির নতুন চমক মোদীর বায়োপিক

নিজস্ব প্রতিনিধি  : ৫ এপ্রিল মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’। কিন্তু ১২ এপ্রিল মুক্তি পাবার কথা ছিল মোদীর বায়োপিক। একদিকে উনিশের লোকসভা নির্বাচন ১১ এপ্রিল শুরু হয়ে যাচ্ছে। এরমধ্যেই ছবির নির্মাতারা ঘোষণা করলেন, ১২ এপ্রিলের জায়গায় ৫ এপ্রিল মুক্তি পেতে চলেছে মোদীর বায়োপিক। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষাতেও এই ছবি মুক্তি পাবে। ছবির পোস্টার প্রকাশের পরেই সেই ছবি টুইট করেন ছবির প্রধান অভিনেতা বিবেক ওরেরয়। সোমবারই প্রকাশ হয়ে গেল ছবির দ্বিতীয় পোস্টার।

প্রযোজক সন্দীপ এস সিং জানিয়েছেন, “আমরা সাধারণ মানুষের দাবিতেই এই ছবি মুক্তির দিন এক সপ্তাহ এগিয়ে আনছি। মানুষের মধ্যে এই ছবি নিয়ে ইতিমধ্যেই অনেক ভালোবাসা ও আগ্রহ তৈরি হয়েছে। তাই আমরা আর তাঁদের অপেক্ষা করিয়ে রাখতে চাইছি না। এই গল্পে ১৩০ কোটি লোকের কথা বলা হয়েছে। তাই আমরাও আর অপেক্ষা করতে পারছি না।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে, ছবির মুক্তির দিন এগিয়ে আনার প্রধান কারণ, প্রথম দফার নির্বাচনের আগেই যাতে দেশের মানুষ প্রধানমন্ত্রীর আত্মজীবনী দেখতে পান। এই আত্মজীবনীর ফলে ভোটব্যাঙ্কে কিছুটা হলেও প্রভাব পড়তে পারে, এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। তবে কংগ্রেসের এক নেতার কথায়, দেশের মানুষ বুঝে গিয়েছেন মোদী ও বিজেপির আসল রূপ। তাই সিনেমা দেখিয়ে সাধারণ মানুষকে ভোট দেওয়ার জন্য টানা যাবে না। নির্বাচনের ফলেপ্রকাশের সময়ই মোদী সরকার সেটা বুঝে যাবে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।