দেশ প্রথম পাতা

মা মরা কিশোরীকে ক্রমাগত ধর্ষন ভোপালে।অসহায় বাবা পুলিশের দ্বারস্থ হওয়ার পর মেলে সুরাহা।

নিজস্ব প্রতিনিধি : ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে-সহ ৬ জনকে শনিবার গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ। অভিযুক্তদের মধ্যে এক নাবালক। প্রায় দেড় বছর ধরে চরম অত্যাচারের পর মেয়েটি পুলিশে অভিযোগ জানানোয় সব অভিযুক্তকেই গ্রেফতার করা হয়েছে।

সময়টা ২০১৮ সালের মার্চ মাস। কিন্তু মা মারা যাওয়ার পর তাকে পড়াশোনা ছেড়ে দিতে হয়। বাবা একটি বহুতলে ওয়াচম্যানের কাজ করতেন। ওই কিশোরীর জীবনে অত্যাচারের সূত্রপাত হয়, তাঁর মায়ের মৃত্যুর পর থেকে। যার জেরে হস্টেল থেকে পড়াশোনায় ইতি টেনে বাবা ও বোনের সঙ্গে থাকতে শুরু করে সে। তাঁর বাবা ওই এলাকার একটি কর্মাশিয়াল বিল্ডিংয়ে নিরাপত্তারক্ষীর কাজ করেন। কিছুদিন পর থেকেই সে মেয়েটিকে পর্নোগ্রাফি দেখাতে শুরু করে এবং ধর্ষণ করে। এ ভাবে চলতে থাকে বেশ কিছুদিন। সবাইকে এ বিষয়ে বলে দেওয়ার হুমকি দিয়ে মেয়েটিকে যৌন নিগ্রহ শুরু করে অভিযুক্রের ২৩ বছরের ছেলেও। সে আইনের ছাত্র।

অবশেষে মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত মেয়েটি তার বাবাকে সব কথা খুলে বললে তিনি পুলিশের দ্বারস্থ হন। টুকোগঞ্জ থানার ইন-চার্জ তহজিব কাজি জানান, ‘অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে রয়েছে ৫০ বছরের কেটারিং কন্ট্রাক্টর, তার আইনের ছাত্র ছেলে ও ১৬ এবং ১৮ বছরের দুই ভাইপো রয়েছে।’

 

Spread the love