কলকাতা প্রথম পাতা

ব্রিগেডে আসছেন মোদী, তীব্র গরম থেকে বাঁচতে মাথায় ছাউনি দিতে ব্যস্ত বাংলার গেরুয়া নেতারা

নিজস্ব প্রতিনিধি— রাজ্যে বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে এবং সাধারণ মানুষকে বিজেপির প্রতি উদ্বুদ্ধ করতে আগামী ৩ এপ্রিল, বুধবার রাজ্যে দুটি করার জন্য আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শিলিগুড়ি ও কলকাতার ব্রিগেডের সভায় বক্তব্য রাখবেন তিনি।

তবে মোদীর বিগ্রেড সভাকে কেন্দ্র করে বিজেপির মধ্যে এখন সাজো সাজো রব। চৈত্রের এই কড়া রোদ থেকে সাধারণ মানুষকে বাঁচাতে এই প্রথম গোটা ব্রিগেড প্যারেড গ্রাউন্ড সামিয়ানায় ঢাকার পরিকল্পনা করেছে তারা।একই সঙ্গে থাকবে  ৪ লক্ষ জলের পাউচ ও ২০টি ট্যাঙ্কার। বিজেপির তরফে জানা গিয়েছে, আগামী ৩ এপ্রিল ব্রিগেডে ১০ লক্ষ লোক জমায়েতের লক্ষ্যমাত্রা রেখেছে তারা। আর চৈত্রের রোদ থেকে সমর্থকদের বাঁচাতে অ্যালুমিনিয়ামের পাত দিয়ে গোটা ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ছাউনি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা।

জানা গিয়েছে, ঝাড়খণ্ড ও দিল্লি থেকে কলকাতায় ছাউনি আনার কাজ শুরু হয়ে গিয়েছে। চলতি সপ্তাহেই শুরু হবে তা ফিট করার কাজ। ছাউনি দিয়ে ঢাকা হবে মোট ২৫,০০,০০০ বর্গফুট জায়গা।

তবে রাজনৈতিক মহলের একাংশের মতে গরমকে অছিলা করে আসলে ব্রিগেডের সভায় নিজেদের ব্যর্থতা ঢাকার আগাম ব্যবস্থা করছে বিজেপি। দূর থেকে যাতে ফাঁকা ব্রিগেডের ছবি তোলা না যায় তাই গোটা মাঠ ঢেকে ফেলার পরিকল্পনা করেছে তারা।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।