প্রথম পাতা বিনোদন

‘নরেন্দ্র মোদি’-র সঙ্গে নাম জড়ানো নিয়ে আপত্তি জাভেদ আখতার! পোস্টারে আমার নাম

নিজস্ব প্রতিনিধি : গত সপ্তাহে মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রী বায়োপিকের ‘পিএম নরেন্দ্র মোদী’র ট্রেলার। ‘পিএম নরেন্দ্র মোদী’র ট্রেলারের শেষ অংশে গীতিকার হিসাবে প্রসূন যোশী, সমীর সহ আরোও বেশ কয়েকজনের সঙ্গে গীতিকার হিসাবে দেওয়া রয়েছে। সেখানে ক্রেডিট লিস্টে অন্যতম গীতিকার হিসেবে দেখা যাচ্ছে জাভেদ আখতারের নামও। আর সেখানেই তাঁর আপত্তি। অথচ গীতিকার জাভেদ আখতারের দাবি, এই ছবির জন্য কোনও গানই নাকি তিনি লেখেননি।

শুক্রবার পিএম নরেন্দ্র মোদীর পোস্টার শেয়ার করে জাভেদ আখতার তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন, “এই ছবির পোস্টারে আমার নাম দেখে আমি অবাক হয়েছিলাম। এই ছবির কোনও গানই লিখিনি আমি।” সঙ্গে শেযয়ার করেছেন ছবির পোস্টারটিও। সেখানে জ্বলজ্বল করছে তাঁর নাম।

যদিও জাভেদ আখতারের এই টুইটের প্রেক্ষিতে ছবির নির্মাতাদের তরফে অবশ্য এখনও মুখ খোলা হয়নি। 

স্বাভাবিকভাবেই মোদীর বায়োপিকের ট্রেলার প্রকাশ্যে আসতে, তা নিয়ে হইচই শুরু হয়েছে। ছবির ট্রেলার দেখে দর্শক মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী, অনেক দর্শকই এই ছবিকে মোদির প্রপাগান্ডা হিসেবে ধরছেন। কেউ কেউ আবার লোকসভা ভোটের আগে এই ছবির মুক্তিকে ব্যান করে দেওয়ার জন্য নির্বাচন কমিশনকে আবেদনও জানিয়েছেন।

 

প্রাথমিক ভাবে এই সিনেমা মুক্তির তারিখ ঠিক হয় চলতি বছরের ১২ এপ্রিল। পরে তা আরও এগিয়ে আনা হয়। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে মোদীর বায়োপিক।নরেন্দ্র মোদীর ভূমিকায় বিবেক ওবেরয়।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।