আজকের সারাদিন কলকাতা প্রথম পাতা

পাদানিতে দাঁড়িয়ে বাসের রেষারেষির জেরে মাথায় চোট যাত্রীর, অস্ত্রোপচারে বাদ পরতে পারে কান

নিজস্ব প্রতিনিধি : শহরে ফের দুটি বাসের রেষারেষিতে গুরুতর জখম যাত্রী।  অস্ত্রোপচারে বাদ যেতে পারে কান। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ ট্রাম ডিপোর কাছে। শুক্রবার সকাল ৮টা নাগাদ ভিড়ে বাসের পাদানিতে দাঁড়িয়ে ঝুলছিলেন নারায়ণ মালিক নামে এক ব্যক্তি। সেই সময়েই পাশের আর একটি বাসের সঙ্গে রেষারেষির সময় মাথায় এবং কানে গুরুতর চোট পেয়েছেন নারায়ণবাবু। তাঁর কানে আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, এ দিন সকালে টালিগঞ্জ ট্রাম্প ডিপোর সামনে পৈলান থেকে হাওড়়াগামী ১২সি/১বি রুটের একটি বেসরকারি বাস দ্রুতগতিতে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। তখনই দু’টি বাসের মধ্যে ধাক্কা লাগায় গুরুতর আঘাত পান নারায়ণ মালিক। তাঁকে সঙ্গে সঙ্গেই ওই জায়গায় কর্তব্যরত পুলিশ কর্মীরা এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যান। তারপর সেখান থেকে তাঁকে পাঠানো হয় এসএসকেএম-এ।

অসাবধানতার খেসারত দিতে হল যাত্রীকে! পিলারে ধাক্কা খেয়ে হাত ‘ছিঁড়ে’ পড়ে গেল নর্দমায়

কিছু দিন আগে হরিদেবপুর থানা এলাকার করুণাময়ীর কাছে ঠিক একই রকম ভাবে পাদানিতে দাঁড়িয়ে যেতে গিয়ে দুর্ঘটনা ঘটে। ক্ষণিকের অসতর্কতায় ক্রসিংয়ের কাছে রাস্তার গা ঘেঁষা একটি নির্মীয়মাণ বাড়ির পিলারে সজোরে ধাক্কা লাগে।  উৎপল কর্মকার নামে ওই যাত্রীর কনুইয়ের নীচ থেকে বাদ যায়। শুক্রবারের ঘটনায় নারায়ণবাবুর কান বাদ যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমনটাই জানা গিয়েছে এসএসকেএম হাসপাতাল সূত্রে।

 

Spread the love