দেশ প্রথম পাতা

ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু হল ২৯ জনের আহত বহু

নিজস্ব প্রতিনিধি—  সাতসকালে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত হল কমপক্ষে ২৯ জনের আহত হয়েছেন আরও ২০ জন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উত্তর প্রদেশের নয়ডা থেকে আগ্রা সংযোগকারী ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়েতে। জানা গিয়েছে, লখনউ থেকে দিল্লি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের প্রায় ১৫ ফুট গভীর নালায় পড়ে যায় একটি যাত্রীবোঝাই বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২৯ জনের। আহত ২০ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, ‘লখনউ থেকে দিল্লি যাওয়ার পথে স্লিপার কোচের একটি যাত্রীবোঝাই বাস যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। এটি ১৫ ফুট গভীরে পড়ে যায়। এখনও পর্যন্ত ২০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি যাত্রীদেরও উদ্ধারের কাজ চলছে।’দুর্ঘটনার পরে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। পুলিশও ঘটনাস্থলে চলে আসে। আহত ও মৃতদের দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে টেনে বের করা হয়। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলাশাসক।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মৃতদের পরিবারের প্রতি শোকবার্তা জানানোর পাশাপাশি আহতদের সু-চিকিৎসার আশ্বাস দিয়েছেন। সরকারের তরফ থেকে মৃত ও আহতদের পরিবারকে সরকারি সাহায্যের আশ্বাসও দেওয়া হয়েছে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।