আন্তর্জাতিক দেশ প্রথম পাতা

হোটেল থেকে তোয়ালে-সাবান চুরি করে ধৃত ভারতীয় পরিবার! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিনিধি : পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে বিদেশে মাটিতে গোটা দেশের মাথা হেঁট করে এলেন ভারতের এক পর্যটক পরিবার। ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গিয়ে হোটেল থেকে জিনিস চুরি করে ধরা পড়ল এক ভারতীয় পরিবার! হোটেল থেকে বেরনোর সময় কর্তৃপক্ষ হাতেনাতে ধরল এই পরিবারকে। সেই ঘটনাটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই পরিবারকে চেক আউটের সময় ‘পাকড়াও’ করে হোটেল কর্তৃপক্ষ। প্রথম ব্যাগ তল্লাশি না করতে দিলেও চাপে পড়ে চেকিং করাতে বাধ্য হয় পরিবার। তল্লাশি করে দেখা যায়, তোয়ালে থেকে শুরু করে ইলেকট্রনিক ডিভাইস এবং অন্যান্য আরও হোটেলের প্রয়োজনীয় সামগ্রী দেদার ব্যাগে ঢুকিয়ে নিয়েছে ওই ভারতীয় পরিবার। চুরি করে ধরা পড়ে যাওয়ার পর একজন হাত জোর করে বললেন, ”ভুল হয়ে গিয়েছে। ছেড়ে দিন না! আমি এসব জিনিসের মূল্য চুকিয়ে দেব।” আরেকজন হাত দেখিয়ে তাঁকে থামালেন। তার পর গম্ভীর গলায় বললেন, ”আমি জানি আপনার অনেক টাকা। কিন্তু এখানে টাকাটা আসল নয়। আপনারা যেটা করেছেন তার জন্য শাস্তি প্রাপ্য। বাচ্চাদের নিয়ে ঘুরতে এসে এমন জঘন্য কাজ আপনারা করলেন কী করে!” এভাবে কথাকাটাকাটি, তর্কাতর্কি চলতে থাকে। একইসঙ্গে চলতে থাকে তল্লাশি। এর পরই একজন ভদ্রলোক বলে ওঠেন, ”আপনার হোটেলের ৫০ লাখ টাকার জিনিস আমি এখনই কিনে নিতে পারি। ছেড়ে দিন আমাদের। ভুল হয়ে মানছি তো!” তবে হোটেলকর্মীরা কোনও কথা শুনলেন না।

এর পাল্টা তোপ ছুড়েছে হোটেল কর্তৃপক্ষও। তাদের কথায়, এটা টাকার বিষয় নয়, সম্মানের বিষয়। গোটা বিষয়ের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভারতীর পরিবারের এই কীর্তিতে সর্বত্র ছি ছি রব। কেউ কেউ আওয়াজ তুলেছেন তাদের সকলের পাসপোর্ট কেড়ে নেওয়া হোক।

Spread the love