অফবীট উত্তরবঙ্গ করোনা প্রথম পাতা

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে ১ কোটি ১ লক্ষ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাক্তন মন্ত্রী ।

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, ১ এপ্রিল–––– করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে ১ কোটি ১ লক্ষ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাক্তন মন্ত্রী । বুধবার জেলা শাসকের মাধ্যমে ব্যক্তিগত উদ্যোগে ১ লক্ষ টাকা এবং ম্যাকিনটোসবার্নের চেয়ারম্যান হিসাবে ১ কোটি টাকা তুলে দিয়েছেন শঙ্কর চক্রবর্ত্তী । এদিন একই সাথে বালুরঘাট মহিলা মহা বিদ্যালয় এবং বালুরঘাট হাইস্কুল আর্থিক সাহায্য দিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে এগিয়ে এসেছে । এদিন মহিলা মহাবিদ্যালয়ের তরফে ১ লক্ষ ২৫ হাজার টাকা এবং বালুরঘাট হাই স্কুলের তরফে ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে জেলা শাসককে ।
শঙ্কর চক্রবর্ত্তী জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে মারণ ভাইরাস করোনার বিরুদ্ধে লড়াই করতে হলে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে । করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য অত্যন্ত জরুরী । সেই কারণে তিনি ব্যক্তিগত উদ্যোগে ১ লক্ষ টাকা এবং ম্যাকিনটোসবার্নের চেয়ারম্যান হিসাবে ১ কোটি টাকা রাজ্যের ইমারজেন্সি ফান্ডে দান করেছেন ।
বালুরঘাট মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বিমান চক্রবর্ত্তী জানিয়েছেন, সরকারি নির্দেশ রয়েছে রাজ্যের ইমারজেন্সি ফান্ডে আর্থিক সাহায্য করতে হবে । সেই লক্ষ্যেই এদিন ১ লক্ষ ২৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে ।

Spread the love