খেলাধুলা দেশ প্রথম পাতা

গেরুয়া শিবিরের নাম লেখালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর

নিজস্ব প্রতিনিধি  : বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর।দীর্ঘদিন ধরেই জল্পনা ছিল গৌতম গম্ভীর গেরুয়া শিবিরের নাম লেখাবেন।  সেই জল্পনার অবসান হল আজ। বিজেপিতে যোগ দিলেন গম্ভীর।

শুক্রবার বেলায় নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে নাম লেখালেন গম্ভীর। তাঁকে দলে স্বাগত জানালেন দুই কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি ও রবিঙ্কর প্রসাদ।

গেরুয়া উত্তরীয় পরিয়ে দলে স্বাগত জানানো হয় তাঁকে। তারপর নিজের বক্তব্যে গম্ভীর বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে আমি মুগ্ধ। তাঁর কাজে অনুপ্রাণিত হয়েই আমি বিজেপিতে যোগ দিয়েছি। আশা করছি, আমিও লোকের কিছু উপকার করতে পারবো।” সূত্রের খবর, লোকসভায় দিল্লি থেকে বিজেপি টিকিট দিতে পারে গম্ভীরকে। কারণ দিল্লির ঘরের ছেলে তিনি। তাঁর ইমেজ খুবই ভালো। একটি এনজিও চালান। দিল্লিতে খুব জনপ্রিয় ভারতের এই প্রাক্তন বাঁ’হাতি ব্যাটসম্যান। আর তাই কেজরিওয়ালের আম আদমি পার্টির বিরুদ্ধে গম্ভীরকে মুখ করতে চাইছে বিজেপি নেতৃত্ব। যদিও ভোটে দাঁড়ানো নিয়ে এ দিন কিছু বলেননি গম্ভীর।

বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর

ফলে গম্ভীর শীঘ্রই বিজেপিতে যোগ দেবেন বলে দীর্ঘদিন ধরে নানা মহল থেকে শোনা যাচ্ছিল। এমনকী তিনি দিল্লিতে বিজেপির হয়ে প্রার্থী হতে পারেন বলেও খবর শোনা যাচ্ছিল। বিজেপিতে যোগদানের পর দিল্লির ঘরের ছেলে দিল্লি থেকে মোদীর দলের হয়ে নির্বাচনী লড়াইয়ে নামবেন বলে খবর।

দু’দিন আগেই পদ্মশ্রী পেয়েছেন দুবারের বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার। পদ্মশ্রী পাওয়ার পর বেরিয়ে একটা আভাস দিয়েছিলেন, রাজনীতির ময়দানে দেখা যেতে পারে তাঁকে। সেটাই হলো শুক্রবার।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাঁর উপস্থিতি দেখা যায়। গম্ভীর বরাবরই পাকিস্তানের বিরুদ্ধে কড়া মন্তব্য করেন। ভারতীয় সেনাবাহিনীর পাশেও বরাবর থাকতে দেখা যায়। পুলওয়ামায় জঙ্গি হামলার পর তিনি পাকিস্তানকে ক্রিকেট-সহ সর্বক্ষেত্রে বয়কট করার পক্ষে মত দিয়েছিলেন।

বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর

 

 

 

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।