প্রথম পাতা বিনোদন

প্রিয় অভিনেত্রীর সাথে দেখা করার জন্য ৬০ লক্ষ টাকা খরচ করলেন ভক্ত, কিন্তু সে পেল কি দেখা?

নিজস্ব প্রতিনিধি : দুনিয়ার মধ্যে অনেক মানুষ আছে যারা তাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সাথে দেখা করার জন্য লাক্ষ লাক্ষ টাকা খরচ করে। এমনই এক ঘটনা ঘটিয়েছে একটি যুবক। কিন্তু সে দেখা করতে পারেনি তার প্রিয় অভিনেত্রী সাথে। বরং ঠগবাজদের পাল্লায় পড়ে গিয়েছিল সে।

সূত্রে জানা গিয়েছে, ওই যুবকটি হল রামানাথপুরমের বাসিন্দা। দক্ষিণী সুপারস্টার কাজল আগরওয়ালের অন্ধ-ভক্ত এক যুবক। কাজলের সঙ্গে দেখা করবেন বলে তাঁর চেষ্টার কোন ত্রুটি বাকি রাখিনি। শুধু মাত্র দেখা করার জন্য বিভিন্ন ফিল্ম স্টুডিয়োর বাইরে আনাগোনা তো সে। এমনকি সেই বাকি রাখিনি চিত্র পরিচালকদের সহকারী থেকে স্টুডিয়োর কর্মচারীদের। তার একটাই লক্ষ ছিল যে অভিনেত্রী কাজলের সঙ্গে মুখোমুখি দেখা আর সামান্য কথাবার্তা বলবে সে। এই করতে গিয়েই সেই যুবক ঠগবাজদের পাল্লায় পড়ে যায়।

পুলিশ জানিয়েছে, যুবকের আবদার মেটানোর দায়িত্ব নেয় একটা চক্র। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ওয়েবপেজ দেখিয়ে যুবকের আকর্ষণ আরও বাড়িয়ে দেয়। এর পর শুরু হয় টাকা আদায়ের পালা। যুবকের অভিযোগ, প্রথম দফায় ৫০ হাজার টাকা চেয়ে বসে ওই দলের লোকজন। আর্থিক অবস্থা স্বচ্ছল হওয়ায় সেই টাকা দিতে তিনি বেশি দ্বিধা করেননি। সমস্যাটা শুরু হয় এর পর থেকেই। টাকা দিয়েও নায়িকার সঙ্গে দেখা করতে না পেরে মরিয়া হয়ে ওঠেন যুবক। এই সুযোগেই শুরু হয় ব্ল্যাকমেলিং। অতএব আরও টাকা। লিখিত অভিযোগে যুবক জানিয়েছেন, তিন দফায় মোট ৬০ লক্ষ টাকা দিয়েছেন তিনি।

কাজল আগরওয়াল শুধু দক্ষিণী সিনেমা নয়, বলিউডেরও পরিচিত মুখ। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন ইতিমধ্যেই। সিংঘম এবং স্পেশাল ২৬-এর মতো হিট বলিউড ফিল্মে তাঁকে দেখা গিয়েছে।

 

 

Spread the love