আজকের সারাদিন জেলা প্রথম পাতা রাজ্যের খবর

গঙ্গায় ভেসে এল তরুণীর ব্যাগবন্দি লাশ,কাটা মাথা ও দেহাংশ!

নিজস্ব প্রতিনিধি : গঙ্গায় ভেসে আসা দুটি বস্তা থেকে মিলল তরুণীর মাথা ও টুকরো টুকরো দেহাংশ। আজ সকালে হাওড়ার বালির জেটিয়া ঘাটে উদ্ধার হয় ব্যাগটি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বৃহস্পতিবার সকালে বালির জেটিয়া ঘাটে দুটি বিগ শপার ভেসে আসে। তা খুলতেই তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। নিহত মহিলার পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিস। এলাকাবাসী জানিয়েছেন, আজ সকালে গঙ্গায় ভেসে ব্যাগটি। এরপর একে একে বেরিয়ে আসে মৃতার দেহের বিভিন্ন অঙ্গের টুকরো। তাঁকে খুন করে দেহ টুকরো টুকরো করে গঙ্গায় ফেলে দেওয়া হয়েছে বলে মনে করছে পুলিশ। ব্যাগের মধ্যে থেকে উদ্ধার হয় একটি ধারালো অস্ত্রও।

এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, দেহে বেশি পচন ধরেনি। ফলে খুনটা গত ২-১ দিনের মধ্যেই করা হয়েছে বলে অনুমান। অন্য কোনও জায়গায় খুন করে গঙ্গায় ভাসানোর পর দেহ ভেসে ভেসে ওই এলাকায় এসেছে, নাকি এটি ওই এলাকারও খুনের ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। আশপাশে কোনও মহিলা নিখোঁজ কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

Spread the love