দেশ প্রথম পাতা বিনোদন

নির্বাচন লড়বেন না, কোনো দলের হয়ে প্রচারেও অংশ নেবেন না, জানিয়ে দিলেন সলমন

নিজস্ব প্রতিনিধি : নির্বাচন তিনি তো লড়বেনই না, এমনকি কোনও তিনি কোনো রাজনৈতিক দলের প্রচারে অংশ নেবেন না। একথা জানিয়ে দিলেন বলিউড সুপারস্টার সলমন খান। 

সম্প্রতি মধ্যপ্রদেশ কংগ্রেসের তরফ থেকে ইনদওরে প্রচারের জন্য অনুরোধ করা হয়েছিল। ইনদওরের জন্ম সলমনের। সেই আবেগকে উস্কে দিয়েই সলমনকে সামনে রেখে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস। তবে সলমন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, প্রচারে অংশ নেবেন না। এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন সলমন। তবে এ বার আর সেই পথে হাঁটবেন না তিনি।

সলমান খান

নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে সলমান লিখেছেন, “সমস্ত গুজবের বিরুদ্ধে গিয়ে আমি এটাই জানাতে চাই যে আমি ভোটে দাঁড়াচ্ছি না। আর আমি কোনও রাজনৈতিক দলের হয়ে ক্যাম্পেনও করছি না।”

তবে একজন সচেতন নাগরিক হিসেবে ভোটের গুরুত্ব সলমান অবশ্যই বোঝেন। কয়েকদিন আগে সলমান একটি পোস্টে লিখেছিলেন, “আমরা গণতান্ত্রিক দেশের নাগরিক। আর ভোট দেওয়া আমাদের অধিকার। আমি সমস্ত ভারতীয়, যাঁরা ভোট দেওয়ার উপযুক্ত, প্রত্যেককে এই অধিকারের সদব্যবহার করার জন্য আবেদন জানাচ্ছি। তাঁরা যেন সরকার গঠনে যোগদান করেন।”

অন্যদিকে কিছুদিন আগে সলমন সহ সব বলি তারকাদের কাছেই দেশবাসীকে ভোটদানে উৎসাহ দেওয়ার অনুরোধ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই টুইটের উত্তরে সলমন সম্প্রতি দেশবাসীর কাছে ভোটদানের অনুরোধ করেছেন।

গত লোকসভা নির্বাচনের আগেও বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি ঘুড়ি উৎসবে অংশ নিয়েছিলেন তিনি। সে বার নরেন্দ্র মোদীকে ভাল মানুষ বললেও, ভোটের প্রসঙ্গে সলমন জানিয়েছিলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে বারও সরাসরি কোনও রাজনৈতিক দলকে সমর্থনের বিষয়টি এড়িয়ে গিয়েছিলেন সলমন। 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।