কলকাতা প্রথম পাতা বিনোদন

টালিগঞ্জ থেকে গাঁজা-সহ গ্রেফতার শিলাজিতের ছেলে ধী

নিজস্ব প্রতিনিধি : মত্ত অবস্থায় গ্রেফতার শিলাজিৎ-পুত্র। তাঁর কাছ থেকে কয়েকশো গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। একই সঙ্গে তাঁর দুই বন্ধুকেও গ্রেফতার করল রিজেন্ট পার্ক থানার পুলিশ। ধৃতরা হল করণ পাঞ্চল এবং প্রিয়ম পাঞ্চল।

জানা গিয়েছে, শুক্রবার রাতে গাড়ি করে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন তিন জন। নাকা তল্লাশি চলার সময় রাত ১টা ১০ মিনিটে টলি ক্লাবের সামনে ওই গাড়িটি আটক করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। গাড়ি থেকে ১৬০ গ্রাম গাঁজা পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তিন জনকেই আটক করে নিয়ে যাওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। গাড়িতে কোথা থেকে এত গাঁজা এল, সে বিষয়ে কোনও সদুত্তর দিতে না পারায় পুলিশ তিন জনকেই গ্রেফতার করে।

জানা গিয়েছে, খবর পেয়ে সঙ্গে সঙ্গে থানায় চলে আসেন শিলাজিত নিজে। অভিযুক্তদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার দুপুরে ধৃত তিনজনকে আলিপুর জাজেস কোর্টে তোলা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেন বিচারক।

এ বিষয়ে শিলাজিৎ বলেন, “আমি কিছুই বুঝতে পারছি না কোথা থেকে কী হল। কী আর বলব! ওরা সবাই খুব ভাল। আমার আইনজীবী বিষয়টি বলতে পারবেন। এটুকুই বলতে পারি এই বয়সী ছেলে-মেয়েদের সংযত হওয়া উচিত।”

বেঙ্গালুরুতে ডিজিটাল ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন ধী মজুমদার।  উল্লেখ্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবি দিয়েই টলিউডে অভিনেতা হিসেবে পদার্পণ করেন ধী মজুমদার।

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।