জেলা প্রথম পাতা

কোটির টাকার দুর্নীতির অভিযোগ অর্জুনের বিরুদ্ধে!

নিজস্ব প্রতিনিধি : প্রসঙ্গত, ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে টিকিট না পাওয়ায় অসন্তোষের জেরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অর্জুন সিং। ১৪ মার্চ দিল্লিতে শিবির বদলে ঘাসফুল থেকে পদ্মফুলে যান ভাটপাড়ার ৪ বিধায়ক। অর্জুন সিং বিজেপিতে যোগ দিতেই ভাটপাড়া তৃণমূল পুরবোর্ডের ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠে যায়। তারই মধ্যে অর্জুন সিংয়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। ভাটপাড়ার ৪ বারের বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান অর্জুন সিং ৩০০ কোটি টাকা নয়ছয় করেছেন বলে দাবি করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর আরও দাবি, দুবাই, মালয়েশিয়া, সিঙ্গাপুরে লেনদেন আছে অর্জুন সিংয়ের।

ভাটপাড়ার কাউন্সিলরদের সঙ্গে বৈঠকের পর এদিন জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “নীতিগতভাবে ওর চেয়ারম্যান ও বিধায়ক পদ থেকে পদত্যাগ করা উচিত। অধ্যক্ষের কাছে অভিযোগ জানানো হবে। পার্থ চট্টোপাধ্যায় পরিষদীয় মন্ত্রী। তিনি জানেন একজন দলত্যাগীর বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে।” এরপরই তিনি আরও বলেন, “অর্জুনের বিরুদ্ধে তদন্ত হলে তা হবে ভয়ংকর। মালয়েশিয়া, সিঙ্গাপুর, নেপালে তদন্ত করতে হবে। অর্জুনের মতিভ্রম হয়েছে। ও বাচ্চা ছেলে। বুঝতে পারছে না যে রাষ্ট্রশক্তির বিরুদ্ধে লড়াই করা যায় না।” 

এরপরই তিনি জানান যে, ভাটপাড়ার পুরসভার ২১ জন কাউন্সিলর অর্জুন সিংয়ের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন। মহকুমাশাসকের কাছে অর্জুন সিংয়ের নামে অনাস্থা চিঠি পৌঁছে গিয়েছে। ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান অর্জুন সিংয়ের কাছেও তাঁর নামে অনাস্থা চিঠি পৌঁছেছে।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।