করোনা দেশ প্রথম পাতা

মুম্বইয়ের তাজ হোটেলে করোনার থাবা, হোটেলের ৬ কর্মীর দেহে মিলল COVID-19।

মুম্বইয়ের ঐতিহাসিক তাজ হোটেলেও এবার করোনার থাবা। তাজ হোটেলের ৬ কর্মীর দেহে মিলল COVID-19। সূত্রের খবর, মুম্বইয়ের তাজমহল প্যালেস ও তাজমহল টাওয়ারস হোটেলের কমপক্ষে ৬ জন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার তাঁদের রিপোর্ট পজিটিভ এসেছে। হোটেল কর্তৃপক্ষের তরফে এই তথ্যের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে।
বোম্বে হাসপাতালের চিকিৎসক ডা. গৌতম বানসালি বলেছেন, ‘তাজ হোটেলের ৬ জন কর্মচারীর চিকিৎসা চলছে বোম্বে হাসপাতালে। তাঁদের দেহে করোনা ভাইরাস পাওয়া গেছে। তাঁরা সুস্থ হয়ে উঠছেন এবং স্থিতিশীল রয়েছেন।’ হোটেল কর্তৃপক্ষ অবশ্য আক্রান্ত কর্মীর সংখ্যা না জানিয়েই বলেছে, যাঁদের চিকিৎসা চলছে তাঁদের তেমন কোনো অসুস্থতা দেখা যায়নি। তবে পরীক্ষায় তাদের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে।
কয়েক দিন আগে মুম্বইয়ে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত ডাক্তার ও অন্যান্য স্বাস্থ্য কর্মীদের নিজেদের হোটেলে রাখার প্রস্তাব দিয়েছিল ইন্ডিয়ান হোটেলস কোম্পানি। সেইমতো এই মুহূর্তে তাজ হোটেল ছাড়াও বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ড, ভিভান্তা প্রেসিডেন্ট ও তাজ সান্তাক্রুজে অনেক ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা রয়েছেন। তাঁদের মধ্যে ছড়ায়নি তো ভাইরাস? খতিয়ে দেখা হচ্ছে সমস্তটাই।

Spread the love