প্রথম পাতা বিনোদন

রাহুল বোসের ‘৪৪২ টাকার’ কলা, ভিডিও দেখে হোটেলের বিরুদ্ধে GST তদন্ত শুরু করল কমিশন!

নিজস্ব প্রতিনিধি :  দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অভিনেতা রাহুল বোসের একটি পোস্ট। যাতে তিনি মজাচ্ছলে অভিযোগ করেছিলেন চণ্ডীগড়ের এক বিলাসবহুল হোটেলের বিরুদ্ধে। রাহুলের দাবি ছিল, দুটো কলার জন্য ৪৪২ টাকা দিতে হয়েছিল তাঁকে। দুটো কলার এই দাম শুনে চক্ষু চড়ক হয়েছিল গোটা নেটদুনিয়ার। যার জন্য অভিনেতা একটি ভিডিও পোস্টও করেছিলেন। সেই ভিডিয়ো বাইরাল হওয়ার পরই নড়চড়ে বসেছে হরিয়ানার ওই পাঁচ তারা হোটেল কর্তৃপক্ষ।

ভিডিয়োটি ভাইরাল হতেই তদন্তের নির্দেশ দিয়েছেন চণ্ডীগড়ের ডেপুটি কমিশনার ও আয়কর কমিশনার মনদীপ সিং ভর। হোটেল জে ডব্লু ম্যারিওটের বেআইনি ও অতিরিক্ত জিএসটি চার্জ নেওয়া হয়েছে বলে মন্তব্য করেন তিনি। তিনি এও বলেন, দোষী সাব্যস্ত হলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, ফল ও সবজির দাম জিএসটির আওতাভুক্ত নয়। এবং এই ঘটনা ক্রেতা সুরক্ষা আইনের আওতাভুক্ত হতেই পারে। যদি এটা প্রকৃতপক্ষে ফ্রুট প্ল্যাটার হয়ে হয়ে থাকে তাহলে এই ক্ষেত্রে হোটেল কর্তৃপক্ষ ৫ শতাংশ জিএসটি নিতে পারে। কিন্তু রাহুল বোসের ক্ষেত্রে ১৮ শতাংশ জিএসটি নেওয়া হয়েছে চণ্ডীগড়ের জেডব্লিউ ম্যারিয়টে।

অন্যদিকে রাহুল বোসের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে বহু ফ্যান ও মানুষজন এমন ভয়ংকর বিলের সম্মুখীন হয়েছেন, তার বৃতান্ত দিয়ে টুইট করেছেন।

Spread the love