জেলা প্রথম পাতা

লোকসভা ভোটে 42টি আসনের 50টি আসন জেতাবে বিজেপি! জানান দার্জিলিঙের বিজেপি প্রার্থী রাজু সিং বিস্ত

নিজস্ব প্রতিনিধি : “বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-জির বিশ্বাস, এবার লোকসভা ভোটে বাংলায় 50টির বেশি আসন পাবে বিজেপি।” আজই বাগডোগরা বিমানবন্দর থেকে বেরিয়ে এসে সংবাদিকদের একথা জানান দার্জিলিঙের নতুন বিজেপি প্রার্থী রাজু সিং বিস্ত। তাঁর এই মন্তব্যের ভিডিয়ো ভাইরাল হওয়ার পর হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। রাজনৈতিক নেতারা টিপ্পনি দেয় যে, রাজ্যের লোকসভা আসন সংখ্যাই যিনি ঠিক কটা তা জানেন না, তিনি আবার দার্জিলিঙে জেতার স্বপ্ন দেখছেন!

দীর্ঘ টানাপোড়েনের পর গতকাল রাজু সিং বিস্তকে দার্জিলিঙের প্রার্থী ঘোষণা করে বিজেপি। বিদায়ী সাংসদ এস এস আলুওয়ালিয়ার পরিবর্তে তিনি টিকিট পান। পরদিনই বাগডোগরায় পা দিয়ে বিপত্তি করলেন রাজু। বিমানবন্দরের বাইরে তিনি সাংবাদিকদের বলেন, “এবার লোকসভা ভোটে লড়াই রাষ্ট্রবাদ বনাম কুর্সির। দার্জিলিঙের প্রধান দুটি দল যারা আমাদেরকে সমর্থন জানিয়েছে। এর থেকেই প্রমাণিত হয় যে, এখানকার মানুষ ফের বিজেপি-কে সরকার হিসেবে চায়। মানুষের ভিড় ও প্রতিক্রিয়া দেখে আমার বিশ্বাস, আমরা সেই লক্ষ্য পূরণ করতে পারব।” এই পর্যন্ত ঠিক ছিল। তারপরই বিপত্তি ঘটান দার্জিলিঙের বিজেপি প্রার্থী। রীতিমতো দৃঢ়প্রত্যয়ের সঙ্গে বাংলায় 50টির বেশি আসন জেতার কথা ঘোষণা করেন।

আর এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই স্যোশাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন রাজু সিং বিস্ত। তাঁকে ঘিরে বিস্তর হাসাহাসি শুরু হয়। এই পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন স্থানীয় বিজেপি নেতারা। তাঁরা বলেন, “রাজনীতিতে নবাগত রাজু বিস্ত। উনি বলতে চেয়েছেন ৫০ শতাংশ আসনে জিতব।” তবে, বিজেপিনেতাদের এই বক্তব্য কোনো মতেই ধোপে টেকেনি।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।