কলকাতা জেলা প্রথম পাতা

তৃণমূলের মিমি, নুসরতদের টেক্কা দিতে হন্যে হয়ে সেলিব্রিটি খুঁজছে বিজেপি

নিজস্ব প্রতিনিধি : তৃণমূল সুপ্রিমোর মাস্টারস্ট্রোকে প্রথম রাউণ্ডেই হেরেছে এবার প্রধান প্রতিপক্ষ হওয়ার দাবিদার বিজেপি। শুধু বিজেপি কেন, যাদবপুর এবং বসিরহাটে যথাক্রমে অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে তৃণমূল প্রার্থী করায় তাল কেটেছে সব রাজনৈতিক দলগুলিরই। তবে সিপিএম বা কংগ্রেস ‘তারকা-প্রার্থী’ করার বিষয়ে ততটা উৎসাহী না হলেও ঝাঁপিয়েছে রাজ্য বিজেপি। জানা গিয়েছে, তৃণমূলের দুই অভিনেত্রী-প্রার্থীর বিরুদ্ধে রাজ্য বিজেপিও দুই তারকাকে প্রার্থী করতে চাইছে। টলিউডের দুই অভিনেত্রীকে প্রার্থী হওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে বিজেপির তরফে। কিন্তু সূত্রের খবর, ওই দুই অভিনেত্রীই নাকি প্রাথমিকভাবেচ বিজেপির প্রার্থী হতে রাজি হননি। তবে পরবর্তীতে বিজেপির তরফে বোঝানো হলেও
ওই দুই অভিনেত্রী এখনও কিছু জানাননি।চ ওদিকে নাকি ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালের সঙ্গে রাজ্য বিজেপি’‌র কথা চূড়ান্ত হয়েছে। তিনি আসানসোলের মেয়ে বলে ওই কেন্দ্রে প্রার্থী হতে চেয়েছেন। কিন্তু আসানসোল বিজেপির জেতা আসন। বাবুল সুপ্রিয় ওখান থেকেই এবারও বিজেপি প্রার্থী। তাই অগ্নিমিত্রার এই প্রস্তাব খারিজ হয়েছে।
কোন দুই অভিনেত্রীকে বিজেপি দলীয় প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছে তা জানাতে চায়নি বিজেপি নেতৃত্ব। তবে বিজেপি’র অন্দরের খবর, এই দু’জন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরা দু’জনই আপত্তি জানালেও বিজেপির নেতারা এখনও মনে করছেন যেহেতু তাঁরা দু’জনই ভাবার সময় চেয়েছেন, তাই সম্ভাবনা এখনও আছে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।