কলকাতা প্রথম পাতা

আইনজীবী রজত দে-খুনে স্ত্রীর জামিনের আবেদন বাতিল! কলকাতা হাইকোর্ট

নিজস্ব প্রতিনিধি : আইনজীবী রজত দে খুনের ঘটনায় মূল অভিযুক্ত অনিন্দিতা পালের জামিনের আবেদন বাতিল করে দিল কলকাতা হাইকোর্ট বেঞ্চ।

সোমবার শুনানি চলাকালীন সরকারপক্ষের আইনজীবী পার্থ প্রতিম দাস ও আইনজীবী নেগিভ আহমেদ আদালতে জানান, ইতিমধ্যেই মামলার চার্জশিট জমা পড়ে গিয়েছে। গত ১২ ই মার্চ এই মামলার চার্জশিট গঠিত হয়ে গিয়েছে। বারাসত আদালতে খুব দ্রুত শুনানি শুরু হবে। 

যদিও এদিন অভিযুক্ত অনিন্দিতার আইনজীবী সুদীপ্ত মৈত্র আদালতে জানান, অনিন্দিতার বিরুদ্ধে যে অভিযোগ আনা হচ্ছে তা মিথ্যা। অনিন্দিতার একটি ছোট্ট ছেলে রয়েছে। তাই সবদিক বিচার বিশ্লেষণ করে তাঁর জামিন মঞ্জুর করা হোক। উভয় পক্ষের বক্তব্য শোনার পর অনিন্দিতা পালের জামিনের আবেদন খারিজ করে দেয় ডিভিশন বেঞ্চ।

অনিন্দিতা দাবি করেছিলেন, ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মঘাতী হয়েছিলেন রজত। কিন্তু রিপোর্ট বলছে, ওই ফ্যানে ঝুলে আত্মহত্যা করা সম্ভব নয়।  কারণ পার্থর শরীরের যা ওজন, তা ওই সিলিং ফ্যানটি বহন করতে অক্ষম। রজতের  স্ত্রী বয়ান অনুযায়ী সেদিন ওই ঘর থেকে কাউকে ঢুকতে বা বের হতে দেখা যায়নি।  দ্বিতীয়ত সিএফএসএ লের তথ্য বলছে, মোবাইলের চার্জার দিয়ে হয়তো খুন করা হয়েছে রজতকে।

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।