করোনা দেশ প্রথম পাতা বিনোদন

বরাকের প্রতিভাবান ছেলে হৃদয় দেবনাথের গাওয়া করোনা ভাইরাস নিয়ে র‍্যাপ ।

বড় জেলাঙ্গা জিপির অধীনে থাকা কুজ্ঞবন গ্রামে বসবাস কারী গরীব ঘরেরএক প্রতিভাবান যুবক তথা ইজ্ঞিনিয়ারিং ছাত্র তথা নিউজ টাইম বরাকের নামক পোট্রেল চ্যানেলের প্রতিষ্ঠিতা ও সম্পাদক হৃদয় দেবনাথ। গত কয়েক বছর থেকে দেশ-বিদেশের ,রাজনীতি-সাংস্কৃতিক যেকোনো খবর নিরপেক্ষ ও নিঃস্বার্থ ভাবে পরিবেশন করে আসছে। আজ হৃদয়ের আরেকটি প্রতিভাবার প্রকাশ ঘটে “Go Back Corona” নামের হিন্দি রেপ সঙ্গীতের রূপে।

তার এই ” গো ব্যাক করোনা “নামের গানটি সে নিজে লিখেছে ও সঙ্গীত টি নিজেই গেয়েছে। তার এই লেখা ও গাওয়া গানটি আমাদের রাজ্যের বাইরের চ্যানেল গুলিতে প্রচার করা হয়েছে। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে প্রতিভাবান হৃদয় দেবনাথ বলেন, ” এই “Go Back Corona”নামক গানটি লেখা ও গাওয়ার উদ্যেশ্য হলো যে, মানুষের মনে করোনা নিয়ে যে ভয় দেখা দিয়েছে, তা দেখে কিছুটা হলেও আনন্দিত হবেন তাঁরা।

আমাদের দেশের কর্মরত ডাক্তার ও পুলিশ-সংবাদ কমী্রা যেভাবে নিজের জীবনের বিষয়ে চিন্তা না করে এই মহামারী করোনা সংক্রমন থেকে আমাদের বাঁচানোর জন্য কিভাবে কাজ করে যাচ্ছেন  সেটাই আমার র‍্যাপ সঙ্গীতে তুলে ধরার চেষ্টা করেছি। “হৃদয় দেবনাথ আগামীতে আরো অন্যধরনের রেপ সঙ্গীত পরিবেশন করে দর্শকদের মনোরঞ্জন ও নিজ প্রতিভা প্রকাশ করার চেষ্টা করবেন বলে জানান।

Spread the love