জেলা প্রথম পাতা রাজ্যের খবর

বান্ধবীকে উপহার কিনে দিতে এটিএম লুঠের ছক, সিনেমার কায়দায় গ্রেপ্তার কলেজ ছাত্র

নিজস্ব প্রতিনিধি :  বান্ধবী ভালোবেসে উপহার চেয়েছিল কিন্তু তা দেওয়া টাকা ছিল না প্রেমিকের কাছে। কিন্তু উপহার তো দিতে হবে? অবশেষে টাকা জোগাড় করতে না পেরে শেষমেশ এটিএম লুঠের ছক কষে ফেল এক কলেজপড়ুয়া। কিন্তু ছক হয়ে যায় বানচাল। আর মাত্র মিনিট পাঁচেক সময় পেলেই কাজ হাসিল হয়ে যেত। এটিএম ভেঙে কয়েক লক্ষ টাকা নিয়ে অনায়াসে গা ঢাকা দিয়ে দেওয়া যেত।  কিন্তু শেষ মুহূর্তে পৌঁছে যায় পুলিশ। ৫-৬ জন দুষ্কৃতী পুলিশ আসতে দেখেই পালিয়ে যেতে সক্ষম হলেও এটিএমের ভিতর থেকে পালাতে পারেনি প্রেমিক। তাকে হাতেনাতে গ্রেপ্তার করল পুলিশ।

বুধবার ভোরে একেবারেই সিনেমার কায়দায় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের কাসেমনগরে এটিএম লুটের চেষ্টা বানচাল করে দিল পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তখন ভোর পৌনে তিনটে। এটিএম থেকে কিছুটা দূরে একটি বাড়িতে এক যুবক শৌচকর্ম সারতে গিয়েছিলেন। তার নজরে পড়ে এটিএমের সামনে আলো হঠাৎ নিভে গেল, অথচ  আশপাশের আলো জ্বলছে। ওই যুবক খেয়াল করেন, এটিএমের সামনে দাঁড়িয়ে জনা পাঁচেক ছায়ামূর্তি। ভিতরেও একজন কী যেন করছে। ওই যুবক ফোন করেন মঙ্গলকোট থানার ওসি প্রসেনজিৎ দত্তকে।

এরপরই উজ্জ্বল শেখকে পাকড়াও করে পুলিস। বাজেয়াপ্ত করা হয় শাবলটিও। মেধাবী উজ্জ্বল কেন এই কাজ করতে গেল, তা বুঝতে পারছিল না কেউ।

তদন্তকারীরা জানিয়েছেন,  জেরায় ওই কলেজ পড়ুয়া স্বীকার করেছে যে, এটিএম লুটের চেষ্টা করছিল সে। বান্ধবীকে উপহার কিনে দেওয়ার টাকা জোগাড় করতেই এটিএম লুঠ করতে গিয়েছিল সে।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।