কলকাতা প্রথম পাতা লগডাউন

করোনা নিয়ে ফেসবুকে ভুল তথ্য পোষ্ট করার অভিযোগে সুজন চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের।

করোনা নিয়ে ফেসবুকে ভুল তথ্য পোষ্ট করার অভিযোগে এফআইআর দায়ের হয়েছে সুজন চক্রবর্তীর বিরুদ্ধে। ফেসবুকে সম্পর্কে ভুল তথ্য পোস্ট করার অভিযোগে সিপিএম নেতা সুজন চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলো। জগতবল্লভপুর দু নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জন কুণ্ডু স্থানীয় থানায় সুজনবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। হৃদরোগে মৃতা এক মহিলা করোনায় মৃত বলে অভিযোগ করায় এই অভিযোগ দায়ের হয়েছে।

 

যদিও সিপিএম জানিয়েছে এবিষয়ে অভিযোগ নস্যাৎ করেছে।রঞ্জনবাবুর অভিযোগ, সুজন চক্রবর্তী কিছুদিন আগে তাঁর নিজের অ্যাকাউন্ট থেকে ফেসবুকে করোনায় মৃতের সংখ্যা নিয়ে একটি তালিকা পোস্ট করেছিলেন। তাতে তিনি মৃতের সংখ্যা ৭ বলে উল্লেখ করেছিলেন। তালিকায় নাম ছিল জগতবল্লভপুরের এক মহিলার।রঞ্জন কুণ্ডুর দাবি, ওই মহিলার মৃত্যু গোলাবাড়ি থানার কাছে আইএলএস হাসপাতালে হয়।

 

তাঁর ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হৃদরোগে আক্রান্ত হয়ে বলে রয়েছে। তাঁর অভিযোগ, সুজনবাবু ভুল তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। সুজন চক্রবর্তী বলেন, “কে অভিযোগ করেছেন, আমি জানি না। দেশের লোক জানে কী হচ্ছে, তথ্য গোপন করলে আমাদের রাজ্যের বিপদ হচ্ছে, রাজ্যের বদনাম হচ্ছে। ” যদিও সুজন বাবু এই বিষয়ে জানিয়েছেন তিনি ঠিক বা ভুল কি করেছেন তা কোর্টেই প্রমাণ হবে।

Spread the love