জেলা প্রথম পাতা

প্রার্থীর নাম ঘোষণার পরই কোচবিহারের বিজেপি দফতরে তুমুল বিক্ষোভ, ভাঙচূর

নিজস্ব প্রতিনিধি : দলীয় প্রার্থীর নাম ঘোষণামাত্রই লঙ্কাকাণ্ড শুরু হয়েছে কোচবিহার জেলা বিজেপির সদর দফতরে। পরিস্থিতি যেদিকে যাচ্ছে, তাতে প্রার্থী বদল না করতে হয় বিজেপি শীর্ষনেতৃত্বকে।
প্রথম দফায় যে দুই আসনে ভোট হবে তার অন্যতম কোচবিহার। আগামী সোমবার,  ২৫ মার্চ, কোচবিহার কেন্দ্রের জন্য মনোনয়ন দাখিলের শেষদিন। তার আগে বৃহস্পতিবার এই কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষনা করেছে বিজেপির কেন্দ্রীয় কমিটি। তৃণমূল থেকে কিছুদিন আগে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেওয়া নিশীথ প্রামানিকের নাম এই কেন্দ্রে বিজেপি ঘোষণা করেছে প্রার্থী হিসাবে।

আর তারপরই লঙ্কাকাণ্ড শুরু হয়ে গিয়েছে কোচবিহার জেলা বিজেপির সদর দফতরে। কোচবিহার আসনটি এবার বিজেপির পক্ষে ভালো আসন হিসাবে চিহ্নিত।
বৃহস্পতিবার রাতেই কয়েকশো বিজেপি কর্মী দলের কার্যালয়ে ঢুকে বিক্ষোভ দেখান প্রার্থী বদলের দাবিতে। ভাঙচূর চলে। বিক্ষোভরত কর্মীদের বক্তব্য, ঘোষিত প্রার্থী একজন স্মাগলার। বহু মামলা আছে তাঁর নামে। এখনই প্রার্থী বদল করা না হলে বিকল্প পথে যেতে তাঁরা বাধ্য হবেন। এখনও তুমুল বিক্ষোভ চলছে। অশালীন ভাষা ব্যবহার করা হচ্ছে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে। বিজেপি কর্মীরাই অভিযোগ তুলেছেন, মোটা অর্থের বিনিময়ে প্রার্থী করা হয়েছে নিশীথ প্রামানিককে। পরিস্থিতি যেদিকে যাচ্ছে, তাতে দ্রুত এই কেন্দ্রে প্রার্থী বদল করতে হতে পারে বিজেপিকে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।