প্রথম পাতা বিনোদন

আর কয়েক ঘন্টা পর রিসেপশন, মেনুতে কী কী আয়োজন হতে পারে? জানালেন নুসরত

নিজস্ব প্রতিনিধি : কযেকদিন আগে নোদরুমে বসেছিল নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়ের আসর। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুদের নিয়ে বিয়ে সেরেছেন অবিনেত্রী। বোদরুমে টলিউড থেকে আমন্ত্রিত ছিলেন একমাত্র অভিনেত্রী তথ নুসরতের বন্ধু মিমি চক্রবর্তী। তবে টলি পাড়ার বাকি সদস্যদের জন্যে আজ আয়োজন হয়েছে বিসেপশনের পার্টি।

৪ জুলাই, বৃহস্পতিবার কলকাতার আইটিসি রয়্যাল বেঙ্গলে হোটেলে আয়োজন করা হয়েছে নুসরত-নিখিলের রিসেপশন পার্টি। সেখানে নুসরত-নিখিলের আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবরা ছাড়াও উপস্থিত থাকবেন টলিপাড়ার সমস্ত তারকারা। ক্যামেরার পিছনে থাকা কলাকুশলীরাও এ দিন আমন্ত্রিত। নুসরতের কেরিয়ার এখন শুধু আর অভিনয়ে আবদ্ধ নয়। তিনি সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ। ফলে টলি পাড়ার পাশাপাশি তাঁর রাজনৈতিক সতীর্থরা এ দিন রিসেপশনে থাকবে বলে খবর।

সম্প্রতি নুসরত আকটি সাক্ষাতকারে জানান, ”রিসেপশনে বাঙালি, ইতালিয়ান, আমিষ, নিরামিষ-এর বিভিন্ন পদ থাকছে। বিশেষত শ্বশুরবাড়ির (নিখিল জৈন) সদস্যদের কথা মাথায় রেখেই বিশেষত নিরামিষ খাবারের নানান পদ রাখা হয়েছে। তবে অবশ্যই মেনুতে থাকছে ইলিশ, ভেটকি, চিংড়ির নানান পদ, আর বিরিয়ানি অবশ্যই থাকছে।” থাকবে মাংসের পদও। আর মেনুর বেশিরভাগটাই নাকি ঠিক হয়েছে নুসরতের তত্ত্বাবধানে। রিসেপশনের বাঙালি খাবারের পাশাপাশি থাকবে মোগলাই খানাও। বসিরহাটের মাখা সন্দেশে ও আম দিয়ে তৈরি মিষ্টিও তাকবে আয়োজনে।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।