আজকের সারাদিন দেশ প্রথম পাতা

রাজধানীতে ফের নির্ভয়া কাণ্ডের মতো ঘটনা!৬ বছরের শিশুকে ধর্ষণের পর কামড় পেটে

নিজস্ব প্রতিনিধি : ফের একবার মনে করিয়ে দিল নির্ভয়া কাণ্ডের মর্মান্তিক ঘটনার কথা। দিল্লির দ্বারকার কাছে একটি গ্রামে ধর্ষণের শিকার হল ছ’বছরের এক নাবালিকা।

তার উপর হওয়া যৌন অত্যাচারের বৃত্তান্ত এতটাই ভয়াবহ যে চমকে গিয়েছেন চিকিৎসকরাও। অভিযুক্ত বছর চব্বিশের মহম্মদ নানহেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিতা নাবালিকার অবস্থা অত্যন্ত সংকটজনক।

পুলিশ জানিয়েছে, রবি লাল নামে এক স্থানীয় ব্যক্তি প্রথম রক্তাক্ত অবস্থায় অচৈতন্য মেয়েটিকে দেখতে পায়। তিনি আস্তাকুঁড়ের মধ্যে থেকে উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরে তাকে রেফার করা হয় সফদরজং হাসপাতালে।

চিকিৎসকদের দাবি, নৃশংস অত্যাচার চালানো হয়েছে নাবালিকার উপর। তাঁর গোপনাঙ্গ ক্ষতিগ্রস্ত তো হয়েছে, পেটেও মিলেছে কামড়ানোর দাগ। স্থিতিশীল অবস্থায় আনতে তার একাধিক অস্ত্রোপচারের প্রয়োজন।

নাবালিকার দাদা জানিয়েছে, ঘটনার দিন তার মা-বাবা দু’জনেই বাইরে ছিল। তারা তিন ভাইবোন বাড়ির বাইরে খেলছিল। নানহে এসে ‘ম্যাঙ্গো ড্রিংক’-খাওয়ানোর লোভ দেখিয়ে বোনকে নিয়ে যায়। এরপর ধর্ষণ করা হয় বলে অভিযোগ৷

এদিন সফদরজং হাসপাতালে শিশুটিকে দেখতে যান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপমুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া, মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালও। কেজরিওয়াল নাবালিকার পরিবারকে ১০ লক্ষ টাকা এককালীন আর্থিক সাহায্য দেওয়ার কথা জানিয়েছেন।

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।