কলকাতা প্রথম পাতা রাজ্যের খবর

২১ জুলাইয়ের পর এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে বসবেন। বানতলায় যাওয়ার আগে আশ্বাস মুখ্যমন্ত্রীর।

নিজস্ব প্রতিনিধি : প্রায় তিন মাস আগে মুখ্যমন্ত্রী কথায় অনশন ভেঙেছিলেন এসএসসি প্রার্থীরা। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে একান্ত সাক্ষাত করলেন অনশনকারী চাকরিপ্রার্থীদের একাংশ। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে সময় কম থাকায় সেভাবে কথা বলতে পারেনি তাঁরা। তবে তিনি তাঁদের নিরাশ করেনি। নিজের গন্তব্যের উদ্দেশে যাওয়ার আগে চাকরিপ্রার্থীদের আশার আলো দেখিয়ে গেলেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়ে গেলেন, ২১ জুলাইয়ের পরই তাঁদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

আজ বানতলায় মুখ্যমন্ত্রীর সরকারি কর্মসূচি ছিল। সেই অনুষ্ঠানে যাওয়ার আগে এসএসসি প্রার্থীরা তাঁর বাড়িতে হাজির হন। বেরিয়ে যাওয়ার সময় তাঁদের কাছে ডাকেন মমতা। প্রতিনিধিদের তরফে তানিয়া শেঠ এবং হাফিজুল গাজি মুখ্যমন্ত্রীর কাছে যান। তাঁদের থেকে সংক্ষেপে সব কথা শোনেন মুখ্যমন্ত্রী। গাড়িতে ওঠার আগে তিনি জানিয়ে দেন, একুশে জুলাইয়ের পর বিস্তারিত আলোচনা হবে।

আন্দোলনকারীদের তরফে তানিয়া শেঠ জানান, “সরকারি কমিটির সঙ্গে শেষ বৈঠক হয়েছে ২৫ জুন। তারপর থেকে বিকাশ ভবনে কেউ আর আমাদের সঙ্গে দেখা করছেন না। গিয়ে অপমানিত হয়ে ফিরে আসতে হচ্ছে। আধিকারিকদের সঙ্গে কথা বলতে গেলে তাঁরা দুর্ব্যবহার করছেন। বাধ্য হয়ে আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে যাই।”

Spread the love