প্রথম পাতা বিনোদন

অভিনেত্রী থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব, জয়ললিতার ভূমিকায় কঙ্গনা

নিজস্ব প্রতিনিধি : তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রয়াত অভিনেত্রী জয়ললিতার বায়োপিকে এ বার ভুমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব, পরে মুখ্যমন্ত্রী হয়ে ওঠার জার্নি। আর এবার সেই জার্নিটা পর্দায় দেখা যাবে।

Image result for kangana ranaut and jayalalitha

 

আজ ৩২ বছরে পা দিলেন বার্থ ডে গার্ল কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার জন্মদিন উপলক্ষ্যে ছবির নির্মাতাদের তরফে বিবৃতি দিয়ে জানান হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে জয়ললিতার ৭১তম জন্মদিনে তাঁর বায়োপিক তৈরির ঘোষণা করেন প্রযোজক বিষ্ণু ইন্দুরী ও পরিচালক বিজয়। এই প্রসঙ্গে বিজয় বলেন, “যখন প্রযোজক বিষ্ণু ইন্দুরী আমাকে ছবিটি পরিচালনা করার প্রস্তাব দেব, তখন আমার উচ্ছ্বাসের থেকে বেশি একটা দায়িত্ববোধের কথা মনে হয়েছিল। গল্পটা একজন অ্যাচিভারের। গল্পটা একজন মহিলার পুরুষশাসিত জগতে নিজের জায়গা তৈরি করার। এটা সততার সঙ্গে বলতে হবে।”

Image result for kangana ranaut and jayalalitha

জনপ্রিয় দক্ষিণী পরিচালক এ এল বিজয়ের কথায়, ‘‘আমাদের দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন জয়ললিতা। ওঁর জীবনের ওপর ছবি তৈরি করাটা অনেক দায়িত্বের। আমরা সৎ থেকে কাজটা করার চেষ্টা করব। আমার খুব ভাল লাগছে, গর্ব বোধ হচ্ছে কারণ এই চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত।’’

Related image

কঙ্গনা সাংবাদিকদের বলেন, “আমাদের দেশে মহিলাদের সাফল্যের কাহিনি হিসেবে জয়ললিতাজির ঘটনা অনেক বড়। প্রথমে সুপারস্টার ছিলেন। তার পর রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হন। মেনস্ট্রিম ছবির জন্য এই কনসেপ্টটাই খুব ভাল। এই মেগা প্রজেক্টের অংশ হতে পেরে আমি গর্বিত।”

Image result for kangana ranaut and jayalalitha

জানা গেছে, হিন্দিতে ছবিটির নাম ‘জয়া’। তবে তামিল ও তেলুগুতে ছবিটির নাম ‘থালাইভি’ রাখা হয়েছে। বিজয় আরও জানিয়েছেন যে ৯ মাসের গবেষণার পর ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।