প্রথম পাতা বিনোদন

অ্যাসিড আক্রান্ত অভিনেত্রী, তবুও ঘুরে দাঁড়ানোর লড়াই দীপিকার

নিজস্ব সংবাদদাতা : মুখের একদিক অ্যাসিডে পুড়ে যাওয়ায় চামড়া কোঁচকানো। তাও সারা মুখে লেগে রয়েছে পরিচিত তাঁর চওড়া হাসি। আর চোখে লেগে রয়েছে ঘুরে দাঁড়ানোর ছাপ। তবে এই হাসির পিছনেই রয়েছে অনেক যন্ত্রণার গল্প। রয়েছে অনেক লড়াইয়ের কাহিনী।  এবার বাস্তবের নির্মম সত্যিটাই পর্দায় তুলে ধরবেন দীপিকা পাড়ুকোন। অভিনয় করবেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে।  সৌজন্যে ‘ছপাক’।এই ছবির পরিচালক মেঘনা গুলজার।

দীপিকা আগেই জানিয়েছিলেন, মেঘনার কাছে ছবির স্ক্রিপ্ট শুনে হ্যাঁ বলতে সময় নেননি তিনি। বলেছিলেন, লক্ষ্মীর জীবনের গল্প ভীষণ ভাবে প্রভাবিত করেছিল তাঁকে। 

‘রাজি’র পরিচালক মেঘনা গুলজারের নতুন ছবি ‘ছপাক’। আজ থেকেই শুরু হচ্ছে ছবির শ্যুটিং। তার আগে ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যেখানে অর্ধেক পুড়ে যাওয়ায় চেহার চমকে দিয়েছেন বলিউড মাস্তানি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গিয়েছে এই ছবি। প্রশংসায় ভরে যাচ্ছে দীপিকার সোশ্যাল ওয়াল। বিয়ের পর এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক করবেন নায়িকা। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দীপিকা লিখেছেন, এই চরিত্রটি আমার সঙ্গে সারাজীবন থাকবে। ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ছপাক’।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A character that will stay with me forever…#Malti Shoot begins today!#Chhapaak Releasing-10th January, 2020. @meghnagulzar @foxstarhindi @vikrantmassey87

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

‘ছপাক’ ছবিটিতে ফক্স স্টার স্টুডিওর সঙ্গে মিলে সহ প্রযোজক হিসাবেও রয়েছেন দীপিকা। ছবিতে দীপিকার চরিত্রটা প্রসঙ্গে পরিচালক মেঘনা গুলজার বলেছিলেন, ”এই ছবিতে দীপিকাকে আপনারা চিনতেই পারবেন না। দীপিকার চেহার সঙ্গে চরিত্রের চেহারার কোনও মিলই নেই। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে এখানে দীপিকার অদ্ভুত মিল রয়েছে।”

এই প্রসঙ্গে লক্মী আগরওয়াল বলেছেন, ”আমার এই চরিত্রটাতে দীপিকা অভিনয় করায় আমি ভীষণ খুশি। ওনাকে বিচার করার আমার কোনও যোগ্যতাই নেই। আমি কীভাবে ওনার বিচার করতে পারি, উনি যে কাজটা করতে চলেছেন সেটা আমি পারি না। এর আগেও তিনি অসাধারণ চরিত্রে অভিনয় করেছেন, আমি জানি উনি ওনার সেরাটাই দেবেন। ” 

View this post on Instagram

Good night 🤗

A post shared by Laxmi Agarwal (@thelaxmiagarwal) on

দীপিকার সঙ্গে এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিক্রান্ত মাসিকে। মুম্বই এবং দিল্লিতে হবে শুটিং। ফার্স্ট লুক প্রকাশ হওয়ার পরই এ ছবির জন্য অপেক্ষা শুরু হয়েছে সিনে মহলে।

প্রথমটায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন লক্ষ্মী। আয়নায় নিজেকে দেখতেও ভয় পেতেন তিনি। তবে নিজের চেষ্টায় ঘুরে দাঁড়ান তিনি। আইনের সাহায্যে শাস্তি দেন অপরাধীদের। খোলা বাজারে অ্যাসিড বিক্রি এবং প্রাপ্তবয়স্কদের হাতে যেন কোনও ভাবেই অ্যাসিড না পৌঁছোয় সেই ক্ষেত্রেও বিপুল পরিবর্তন এনেছে লক্ষ্মীর এই ঘটনা। ভারতে ‘স্টপ অ্যাসিড অ্যাটাক’ ক্যাম্পেনের প্রধান মুখও এই লক্ষ্মীই। লড়াই করে জিতে নিয়েছেন সব প্রতিকূলতা। জিতেছেন সামাজিক ট্যাবুগুলোও। বিয়ে করেছেন ভালবেসে, জন্ম দিয়েছেন সন্তানের। হার না-মানার এক জ্বলন্ত উদাহরণ আজ তিনি। অনেক মানুষের আদর্শ।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।