Aamar Sokal (January 20) : Mohun Bagan's new president, Tutu Basu, has replaced almost all the posts of the management committee
খেলাধুলা প্রথম পাতা

আমার সকাল : মোহনবাগানের নতুন সভাপতি টুটু বসু, বদল হল পরিচালন সমিতির প্রায় সমস্ত পদই

নিজস্ব প্রতিনিধি : ডার্বির পরের দিনেই বড়সড় রদবদল হল মোহনবাগানের পরিচালন কমিটিতে। প্রযাত সভাপতি গীতা গঙ্গোপাধ্যায়ের জায়গায় এবার নতুন সভাপতি হচ্ছেন টুটু বসু। আর টুটুবাবুর জায়গায় নতুন সচিব হচ্ছেন তাঁরই ছেলে তথা মোহনবাগানের সহ সচিব সৃঞ্জয় বসু।

ডার্বিরের পরের দিনেই অর্থাৎ সোমবার মোহনবাগানের পরিচালন কমিটির বৈঠক ছিল। সেই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় ক্লাবের নতুন সভাপতি হবেন টুটু বসু। বৈঠক শেষে এই কথা ঘোষণা করেন বাগানের অর্থ সচিব দেবাশিস দত্ত। অন্যদিকে সৃঞ্জয় বসুর পদে উন্নতির পর সহ সচিব পদে বসতে চলেছেন প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়। সত্যজিৎবাবু এত দিন কোষাধ্যক্ষের দায়ত্ব সামলাতে। আর সবুজ মেরুনের নতুন কোষাধ্যক্ষ হবেন উত্তম সাহা। উত্তমবাবু জায়গায় মোহনবাগানের মাঠ সচিব হচ্ছেন হকি সচিব মহেশ টেকরিয়াল। আর মহেশবাবুর জায়গায় হকি সচিব হচ্ছেন সঞ্জীবন বন্দ্যোপাধ্যায়।

এদিন দেবাশিস দত্ত বলেন, ”গীতানাথবাবুর মারা যাওয়ার পর থেকেই ক্লাব সভাপতির পদটি ফাঁকা পড়েছিল। পরিচালন কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়, টুটুবাবুকেই নতুন সভাপতি ঘোষণা করা হবে। তিনি সভাপতি হওয়ার পর প্রায় সবকটি পদেরই বদল হয়েছে।”

 

Spread the love