Aamar Sokal (January 20) : Hardik wearing ring on Natasha's finger on cruise, touches girlfriend's lips
খেলাধুলা প্রথম পাতা বিনোদন

আমার সকাল : নাতাশার আঙুলে আংটি পরালেন হার্দিক, বান্ধবীর ঠোঁটে ছুয়ে নতুন বছর শুরু অলরাউন্ডারের

নিজস্ব প্রতিনিধি : ফের একবার বলিউড ও ক্রিকেটে মেলবন্ধন ঘটল। বছরের প্রথম দিনেই বলিউড অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে আংটি বদল সেরে ফললেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দুবাইয়ে ক্রুজের মধ্যে সেই আংটি বদলের বেশ কিছু ভিডিও ও ছবি শেয়ার করলেন স্যোশাল মিডিয়ায়। সাথে জড়িয়ে ধরে চুমুও খেতে দেখা গেল দু’জনকে।

এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে হার্দিক লেখেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান।’ বাংলায় তর্জমা করলে, ‘আমি তোর, তুই আমার, জানে গোটা দেশ’। স্যোশাল মিডিয়ায় হার্দিক-নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

একটি ভিডিওতে দেখা গেল ক্রুজের মধ্যে একেবারে ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে নাতাশাকে প্রোপোজ করছেন হার্দিক। নাতাশা হ্যাঁ বলতেই তাঁর আঙুলে পরিয়ে দিলেন আংটি। তারপর জড়িয়ে ধরে চুমু খেলেন দু’জনে। ক্যাপশনে নাতাশা লিখেছেন, “সারা জীবনের জন্য হ্যাঁ।”

পিঠের চোটের কারণে আপাতত দলের বাইরে রয়েছেন হার্দিক পান্ডিয়া। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিন ও টিটোয়েন্টি সিরিজ খেলতে পারেননি। তবে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাবেন অলরাউন্ডার। ২০১৯ সালের সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিটোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। সেটাই ছিল তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ। অক্টোবরে লন্ডনে শল্য চিকিত্সা করাতে হয়েছে তাঁকে। হার্দিক নিজে বলেছিলেন, ”টিটোয়েন্টি বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব করতে চান। সে কারণে সার্জারির সিদ্ধান্ত।”

View this post on Instagram

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

এদিকে নাতাশা বিদেশি হলেও বলিউডে বেশ কয়েক বছর কাটিয়েছেন। “ডিজে ওয়ালে বাবু মেরা গানা চালা দো” গায়ক বাদশার সেই সুপারহিট গানের ভিডিওতে অভিনয় করেছেন। ‘ফ্রাইডে’, ‘ড্যাডি’, ‘ফুকরে রিটার্নস’-এর মতো একের পর এক ছবিতে ছোট চরিত্রেও তাঁকে দেখা গিয়েছে। ২০১৮ সালে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’ ছবিতেও এক ক্যামিওর চরিত্রে দেখা গিয়েছে হার্দিকের প্রেমিকা নাতাশাকে।  রিয়েলিটি শো ‘বিগ বস’ ও ‘নাচ বলিয়ে’তে নজর কেড়েছিলেন তিনি।

Spread the love