Aamar Sokal (January 20) : former india captain azharuddin booked for allegedly cheating maharashtra travel agent
খেলাধুলা প্রথম পাতা

আমার সকাল : প্রায় ২১ লক্ষ আর্থিক প্রতারণার অভিযোগ আজহারউদ্দিনের বিরুদ্ধে, পাল্টা হুমকি প্রাক্তন অধিনায়কের

নিজস্ব প্রতিনিধি : বরাবর খবরের শিরনামে ছিলেন তিনি। এবার প্রতারণার অভিযোগ ভাতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে। অওরঙ্গাবাদের এক ট্র্যাভেল এজেন্ট তাঁর বিরুদ্ধে ২০ লক্ষ ৯৬ হাজার টাকার প্রতারণার অভিযোগ করেছেন। তবে শুধু আজহারউদ্দিন নন তাঁর সাথে আরও ২ জনের বিরুদ্ধে এই মামলা করা হয়েছে। এদিকে আজহারউদ্দিন এই অভিযোগ অস্বীকার করেছেন। টুইটারে একটি ভিডিও প্রকাশ করে অভিযোগ খণ্ডন করে আজহারউদ্দিন বক্তব্য, ”প্রচারে আসতেই এই ভিত্তিহীন অভিযোগ দায়ের করা হয়েছে। আমি অভিযোগকারীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করব।”

এই অভিযোগ করেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের দানিশ ট্যুর এন্ড ট্রাভেলসের মালিক শাহাব মহম্মদ। তিনি অভিযোগে জানিয়েছেন, গত নভেম্বর মাসে আজহার ও আরও ২ জন তাঁর সংস্থা থেকে প্রায় ২১ লক্ষ টাকার বিমান টিকিট কেটে দিয়েছিলেন। শাহাবের দাবি, এই টিকিট কাটার অনুরোধ করেছিলেন প্রাক্তনজাতীয় অধিনায়কের ব্যক্তি সচিব মুজিব খান। মুজিব খানের সুদেশ আওয়াক্কাল ই-মেল করে জানিয়েছিলেন ১০.৬ লক্ষ টাকা তাঁকে দেওয়া হয়েছে। কিন্তু বার বার তাঁকে অনলাইনে পেমেন্টের প্রতিশ্রুতি দেওয়া হলেও কোনও টাকা দেওয়া হয়নি।

এই অভিযোগের ভিত্তিতেই মহম্মদ আজহারউদ্দিন-সহ তিন জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন দানিশ ট্যুর এন্ড ট্র্যাভেলসের কর্ণধার। তাদের বিরুদ্ধে বারতীয় দণ্ডবিধির ৪২০, ৪০৬, ৩৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

Spread the love